Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bogtui Murder

Rampurhat Clash: বগটুই-কাণ্ডে প্রথম জামিন, ১০ দিন পর দুই নাবালকের আবেদন মঞ্জুর বিচারকের

জুভেনাইল আদালতে দুই নাবালকের জামিনের আবেদন করেন তাদের আইনজীবী। সেই আবেদন মঞ্জুর হয়েছে।

বগটুই-কাণ্ডে জামিন পেল দুই নাবালক।

বগটুই-কাণ্ডে জামিন পেল দুই নাবালক। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৭:৩৮
Share: Save:

বগটুই-কাণ্ডে প্রথম জামিন হল। সোমবার দুই নাবালক অভিযুক্তের জামিন হয়েছে সিউড়ির জুভেনাইল আদালতে। ওই আদালতে দুই নাবালকের জামিনের আবেদন করেন তাদের আইনজীবী। সেই আবেদন মঞ্জুর হয়েছে। গত ১০ দিন ধরে সরকারি হোমে ছিল ওই দুই নাবালক।
অন্য দিকে, বগটুই-কাণ্ডে এ বার নতুন অভিযোগ উঠল। বগটুইয়ে অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছিল নানুরের বাসিন্দা সাজিদুর রহমান এবং তাঁর স্ত্রী নিলি খাতুনের। রাজ্য সরকারের পক্ষ থেকে ওই অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের সদস্যদের হাতে চাকরির জন্য নিয়োগপত্র এবং আর্থিক সাহায্যের চেক তুলে দেওয়া হয়েছে। অভিযোগ, সাজিদুরের পরিবারের লোকজন নিলির মৃত্যুর পর কোনও চেক বা চাকরির নিয়োগপত্র পায়নি।

এ নিয়ে সোমবার বীরভূমের জেলাশাসকের কাছে আবেদন করেছেন সাজিদুরের দাদা কাজল মোল্লা। তিনি বলেন, ‘‘আমার ভাই সাজিদুর এবং তার স্ত্রী নিলি মারা গিয়েছে বগটুইয়ের ঘটনায়। সাজিদুরের চাকরির নিয়োগপত্র এবং চেক পেয়েছি। কিন্তু নিলির চাকরির নিয়োগপত্র এবং চেক কিছুই পাইনি। আমরা ধোঁয়াশায় আছি যে, ওই চেক এবং চাকরি কে পেল? কে তা ভোগ করছে? আমরা এ নিয়ে জেলাশাসকের কাছে আবেদন করেছি।’’

বীরভূমের জেলাশাসক বিধান রায় এ প্রসঙ্গে বলেন, ‘‘আমাকে ওঁরা বিষয়টি জানিয়েছেন। আমি বিষয়টা খতিয়ে দেখছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bogtui Murder Rampurhat Murder Rampurhat Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE