Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Rampurhat Violence

Rampurhat Clash: বুকে ব্যথা, ঘেমে অস্থির, বর্ধমান নিয়ে যাওয়ার পথে ফেরানো হল বগটুই-কাণ্ডের আনারুলকে

আনারুলকে স্থানান্তরিত করা হয়েছিল বর্ধমানে। অসুস্থ হাওয়ায় তাঁকে ভর্তি করা হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আনারুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি।

আনারুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৩:৪৪
Share: Save:

রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বগটুই-কাণ্ডের অন্যতম অভিযুক্ত অনারুল হোসেনকে স্থানান্তরিত করার কথা ছিল বর্ধমান মেডিক্যাল কলেজে। কিন্তু সেখানে পৌঁছনোর আগেই বুকের ব্যথায় কাতর আনারুল। ঘেমেনেয়ে অস্থির হয়ে পড়েন তিনি। তাই তাঁকে আবার রামপুরহাট মেডিক্যাল কলেজেই ফিরিয়ে নিয়ে আসা হয়। সেখানকার ক্রিটিকাল কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন আনারুল।

Advertisement

আনারুলকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করার কথা ছিল বর্ধমান মেডিক্যাল কলেজে। জেল হেফাজতে থাকার সময় অসুস্থ হাওয়ায় তাঁকে ভর্তি করা হয়েছিল রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে হৃৎপিণ্ডের সমস্যা রয়েছে তাঁর। এ ছাড়া উচ্চ রক্তচাপ, ব্লাড সুগার-সহ একাধিক উপসর্গও রয়েছে তাঁর। আনারুল ভর্তি থাকায় হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে কড়া পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছিল। তবে বৃহস্পতিবার সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। এর পরই নাটকীয় ভাবে পট পরিবর্তন হতে শুরু করে। কিন্তু বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। জানা গিয়েছে, তাঁর বুকে ব্যথা শুরু হয়। পাশাপাশি ঘেমে অস্থির হয়ে পড়েন তিনি। তাই তাঁকে মাঝপথ থেকে ফিরিয়ে নিয়ে আসা হয় সেই রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে। ভর্তি করা হয়েছে ক্রিটিকাল কেয়ার ইউনিটে।

বগটুই-কাণ্ডে গত ২৫ মার্চ আনারুলকে গ্রেফতার করা হয়। সেই সময় থেকেই তিনি জেল হেফাজতে রয়েছেন। গত ১৩ জুন দুপরে আনারুলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান জেল কর্তৃপক্ষ।

Advertisement

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.