Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rampurhat Murder

Rampurhat Clash: বগটুই হত্যা রহস্য: বীরভূমের এসপি-কে তলব করার কথা ভাবছে সিবিআই

বগটুই-কাণ্ডে রামপুরহাট থানার আইসি ত্রিদীপ প্রামাণিক এবং এসডিপিও সায়ন আহমেদকে কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

নগেন্দ্র ত্রিপাঠীকে তলব করার কথা ভাবছে সিবিআই।

নগেন্দ্র ত্রিপাঠীকে তলব করার কথা ভাবছে সিবিআই। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৩:৩১
Share: Save:

বগটুই-কাণ্ডে এ বার বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠীকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করার কথা ভাবছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। ওই কাণ্ডে পুলিশের ভূমিকা নিয়ে প্রথম থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে। সে কারণে জেলার সর্বোচ্চ পুলিশ আধিকারিককেও জিজ্ঞাসাবাদ করার কথা ভাবছেন সিবিআই আধিকারিকরা।
বগটুই-কাণ্ডে রামপুরহাট থানার আইসি ত্রিদীপ প্রামাণিক এবং এসডিপিও সায়ন আহমেদকে ইতিমধ্যেই কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এ বার তাঁরা ভাবছেন এ নিয়ে পুলিশ সুপারকেও জিজ্ঞাসাবাদ করার কথা। গত ২১ মার্চ সন্ধ্যায় বগটুই মোড়ে খুন হন রামপুরহাটের বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ভাদু শেখ। এর পর ওই রাতেই বগটুই গ্রামে পুড়ে মৃত্যু হয় সাত জনের। পরে হাসপাতালে মারা যান আরও এক জন। সব মিলিয়ে ওই ঘটনায় মোট নয় জনের মৃত্যু হয়েছে। ওই ঘটনার দিন পুলিশ কী কী পদক্ষেপ করেছিল তা জানতে চান তদন্তকারীরা।

ভাদুর খুন হওয়ার ঘণ্টা খানেক পর ওই রাতে বগটুই মোড়ে গিয়েছিলেন পুলিশ সুপার। এর পর সেখান থেকে তিনি চলে যান তারাপীঠে। সেখানে একটি হোটেলে বসে পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rampurhat Murder Bogtui CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE