Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Rampurhat Clash: পুলিশি ঘেরাটোপেও কেঁদে চলেছে ভাদুর পরিবার, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গ্রামে প্রত্যাবর্তন

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা নাগাদ বগটুই গ্রামে পৌঁছনোর কথা মুখ্যমন্ত্রীর। তার ঠিক আগে আগেই ভাদুর পরিবারকে গ্রামে ফিরিয়ে আনা হল।

সারমিন বেগম
বগটুই (রামপুরহাট) ২৪ মার্চ ২০২২ ১২:৩১
Save
Something isn't right! Please refresh.
পুলিশের ছাউনিতে বসে ভাদুর পরিবার।

পুলিশের ছাউনিতে বসে ভাদুর পরিবার।
নিজস্ব চিত্র।

Popup Close

৪৮ ঘন্টা পেরিয়ে যাওয়ার পরেও এখনও থমথমে বগটুই গ্রাম। চারিদিকে যেন শ্মশানের নিস্তব্ধতা। আতঙ্কে গ্রাম ছাড়ছেন গ্রামবাসীরা। গ্রাম ছেড়েছেন মৃত পঞ্চায়েত উপপ্রধান ভাদু শেখের পরিবার। তবে বৃহস্পতিবার সকালে বগটুই গ্রামে আবার দেখা গেল ভাদুর পরিবারকে। পরিবার-সহ ভাদুর স্ত্রী-সন্তান আশ্রয় নিয়েছেন পুলিশের ঘেরাটোপে। তবে কারও সঙ্গে কথা বলছেন না তাঁরা। এক নাগাড়ে কেঁদেই চলেছেন। তাঁদের চোখেমুখে অনিশ্চয়তার ছাপ, আতঙ্কের ছাপ। কিন্তু একই সঙ্গে কিসের অপেক্ষায় ষেন আনচান করছে তাঁদের চোখ। তা হলে এই অপেক্ষা কি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা নাগাদ বগটুই গ্রামে পৌঁছনোর কথা মুখ্যমন্ত্রীর। তার ঠিক আগে আগেই ভাদুর পরিবারকে গ্রামে ফিরিয়ে আনা হল। পুলিশের বিশেষ নিরাপত্তায় রাখা হয়ছে তাঁদের। মনে করা হচ্ছে বগটুই পৌঁছেই ভাদুর পরিবারের সঙ্গে দেখা করতে পারেন মমতা। কথা বলবেন ভাদুর পরিবারের সঙ্গে। ভাদুর পরিবারও হয়তো মুখ্যমন্ত্রীর কাছে নিজেদের দুঃখ ভাগ করার জন্য মুখিয়ে আছেন। বিচারের আশায় তাঁদের একমাত্র ভরসা এখন প্রশাসনেই। অন্তত তাই দেখে মনে হচ্ছে ভাদুর পরিবারকে দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement