Advertisement
২৭ এপ্রিল ২০২৪
CBI

Rampurhat Violence: বগটুইতে আগুন ধরাতে টোটোয় করে আনা হয় পেট্রল? সিবিআইয়ের জালে সেই টোটোচালক

বগটুই-কাণ্ডে অগ্নি সংযোগের জন্য কি টোটোয় করে পেট্রল আনা হয়েছিল পাম্প থেকে? সিবিআইয়ের জালে এক টোটোচালক।

বগটুই কাণ্ডে ধৃত রিটন শেখ।

বগটুই কাণ্ডে ধৃত রিটন শেখ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৭:৪০
Share: Save:

বগটুই-কাণ্ডে অগ্নি সংযোগের জন্য কি টোটোয় করে পেট্রল আনা হয়েছিল পাম্প থেকে? এমন সন্দেহেই ওই ঘটনায় জড়িত সন্দেহে এক টোটোচালককে গ্রেফতার করেছে সিবিআই। ধৃতকে বৃহস্পতিবার রামপুরহাট আদালতে তোলা হয়েছিল। তাকে তিন দিনের জন্য সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।
ধৃতের নাম রিটন শেখ। তার বাড়ি বগটুইয়ের পশ্চিমপাড়া এলাকায়। রিটন পেশায় এক জন টোটোচালক। সিবিআই সূত্রে জানা গিয়েছে, ২১ মার্চ তৃণমূল নেতা ভাদু শেখ খুনের রাতে রিটনই টোটো করে পাম্প থেকে পেট্রল নিয়ে এসেছিল। রামপুরহাটের মনসুবা মোড়ের একটি পেট্রল পাম্প থেকে আনা হয়েছিল ওই জ্বালানি। সেখানকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন সিবিআই আধিকারিকরা। সেই সিসি ক্যামেরাতেই রিটনের ছবি ধরা পড়েছে বলে সিবিআই সূত্রে খবর।

বগটুই-কাণ্ডে সম্প্রতি সমীর শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। তার আগে মুম্বই থেকে মূল অভিযুক্ত লালন শেখের সঙ্গী বাপ্পা শেখ, সাবু শেখ-সহ চার জনকে গ্রেফতার করা হয়েছিল। তাঁদের জেরা করেই রিটন সম্পর্কে তথ্য মেলে বলে সিবিআই সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Rampurhat Murder Rampurhat Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE