Advertisement
২৯ নভেম্বর ২০২২
Bogtui Murder

Rampurhat Violence: ভাদু খুনের রাতে কে পাঠায় পেট্রল আনতে? বলে দিলেন বগটুই-কাণ্ডে ধৃত রিটন শেখ

আদালতে তোলার পথে পেট্রল আনার কথা স্বীকার করে রিটন। রবিবার রিটনকে তোলা হয়েছিল রামপুরহাট মহকুমা আদালতে। তাকে ১৩ দিন জেল হেফাজতে রাখা হবে।

আদালতে তোলা হচ্ছে রিটন শেখকে।

আদালতে তোলা হচ্ছে রিটন শেখকে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৬:২৭
Share: Save:

পরিকল্পনা করেই ঘটানো হয়েছিল বগটুই-কাণ্ড। এমনই ইঙ্গিত মিলল ওই ঘটনায় ধৃত রিটন শেখের বক্তব্যে। রবিবার আদালতে তোলার পথে টোটোচালক রিটন স্বীকার করেছেন তাঁকে পেট্রল আনতে পাঠানো হয়েছিল। কে তাঁকে এই নির্দেশ দিয়েছিলেন, তা-ও জানিয়েছেন রিটন।
রবিবার আদালতে তোলা হয়েছিল রিটনকে। এজলাসে নিয়ে যাওয়ার পথে কে তাঁকে পেট্রল আনতে পাঠিয়েছিল, তা বার বার জানতে চান সাংবাদিকরা। প্রশ্নের উত্তরে রিটন বলেন, ‘‘ডলার পাঠিয়েছিল।’’ জানা গিয়েছে, ডলার ভাদু-ঘনিষ্ঠ লালন শেখের ভাগ্নে। মামা এবং ভাগ্নে দু’জনেই এখনও পর্যন্ত অধরা।

রবিবার রিটনকে ১৩ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন রামপুরহাট মহকুমা আদালতের বিচারক। তাঁকে গত ১৩ এপ্রিল বগটুই গ্রাম থেকে গ্রেফতার করে সিবিআই। তার পর আদালতের নির্দেশে তিন দিনের সিবিআই হেফাজতে রাখা হয়েছিল। রবিবার সেই মেয়াদ শেষ হওয়ায় অভিযুক্তকে আবারও রামপুরহাট মহকুমা আদালতে তোলা হয়। বগটুই-কাণ্ডে আগুন নেভানোর দায়িত্বে থাকা পাঁচ দমকল কর্মীকেও তলব করে সিবিআই। সেই মতো রবিবার দমকলের এক আধিকারিক সাইদুল ইসলাম-সহ পাঁচ কর্মী সিবিআইয়ের অস্থায়ী দফতরে হাজিরা দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.