Advertisement
০৫ মে ২০২৪
cow

CID: দুধের গাড়ি থেকে গরু উদ্ধার, এ বার মামলার তদন্তভার নিল সিআইডি

গরু উদ্ধারের তদন্তভার নিজেদের হাতে নিয়েছে সিআইডি। ওই ঘটনায় ধৃতদের নিজেদের হেফাজতেও নিয়েছে ওই তদন্তকারী সংস্থাটি।

দুধের গাড়ি উল্টে বার হয় গরু।

দুধের গাড়ি উল্টে বার হয় গরু। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৫:৫৪
Share: Save:

দুধের গাড়ি উল্টে তা থেকে বার হয়েছিল গরু। পুরুলিয়া-বাঁকুড়া ৬০-এ জাতীয় সড়কের হুড়ার বিশপুরিয়া এলাকার ওই ঘটনার তদন্তভার এ বার নিল সিআইডি। পাশাপাশি, ওই ঘটনায় ধৃত তিন জনকে নিজেদের হেফাজতেও নিয়েছে তারা।

সোমবার ওই ঘটনার তদন্তভার নিজেদের হাতে নিয়েছে সিআইডি। হুড়া থানার কাছ থেকে ওই মামলার দায়িত্বভার বুঝে নেন ওই তদন্তকারী সংস্থার আধিকারিকরা। একইসঙ্গে ওই ঘটনায় ধৃতদের নিজেদের হেফাজতে নিতে চেয়ে পুরুলিয়া জেলা আদালতে আবেদনও করেন তাঁরা। ধৃতদের আট দিনের জন্য সিআইডি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোথা থেকে, কী উদ্দেশ্যে ওই গরু আনা হচ্ছিল তা জানতে চান তদন্তকারীরা।

গত ২৩ অগস্ট পুরুলিয়া-বাঁকুড়া ৬০-এ জাতীয় সড়কের হুড়ার বিশপুরিয়া গ্রাম পঞ্চায়েত দফতরের কাছে একটি দুধের গাড়ি উল্টে যায়। পুলিশ সূত্রে জানা যায়, ওই কন্টেনারে মোট ২২টি গরু ছিল। দুর্ঘটনার জেরে পাঁচটি গরু মারা যায়। পাঁচটি গরু জখমও হয়। পুলিশের দাবি, গাড়ির চালক এবং খালাসির কাছ থেকে পাওয়া বয়ান অনুযায়ী, বিহারের অওরঙ্গাবাদ থেকে কলকাতা নিয়ে যাওয়া হচ্ছিল ওই গরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cow Cattle Smuggling arrest CID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE