Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

ওড়িশায় কাজ করতে গিয়ে মৃত বীরভূমের দুই শ্রমিক, সেপটিক ট্যাঙ্কে নেমে জ্ঞান হারান দু’জন

মৃতদের নাম সফিকুল শেখ এবং গোলশানুর শেখ। তাঁদের পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁরা ওড়িশার খুরদা জেলার ধাউলি থানার রঘুনাথগঞ্জ এলাকায় একটি নির্মীয়মান বাড়িতে কাজ করছিলেন।

Two young man of Birbhum died in Odisha

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৬:৩৬
Share: Save:

ওড়িশায় কাজ করতে গিয়ে মৃত্যু হল এ রাজ্যের দুই শ্রমিকের। মৃতরা বীরভূমের পাইকর থানার নয়াগ্রামের বাসিন্দা। শনিবার তাঁদের মৃত্যু হয়েছে। ওড়িশা পুলিশের তরফে দু’জনের পরিবারকে জানানো হয়েছে তাঁদের মৃত্যুর খবর।

মৃতদের নাম সফিকুল শেখ এবং গোলশানুর শেখ। তাঁদের পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁরা ওড়িশার খুরদা জেলার ধাউলি থানার রঘুনাথগঞ্জ এলাকায় একটি নির্মীয়মাণ বাড়িতে কাজ করছিলেন। ওই দুই শ্রমিকের সহকর্মীরা জানিয়েছেন, শনিবার বাড়ির ঠিকাদার প্রথমে সেপটিক ট্যাঙ্কে নামতে বলেছিলেন সফিকুলকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সফিকুল সেপটিক ট্যাঙ্কে নামামাত্র অজ্ঞান হয়ে পড়েন। তাঁকে উদ্ধার করতে ট্যাঙ্কে নামে গোলশানুর। সেখানে জ্ঞান হারান তিনিও। পরে অন্যান্য শ্রমিকরা তাঁদের উদ্ধার করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।

খবর পেয়ে ধাউলি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দুই শ্রমিকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় স্থানীয় হাসপাতালে। শনিবার রাতে ওড়িশা পুলিশের তরফে দুই শ্রমিকের বাড়িতে জানানো হয় মৃত্যুর খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death labourer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE