Advertisement
০৪ মে ২০২৪
Mayurakshi

Mayurakshi River: ময়ূরাক্ষীতে স্নান করতে নেমে নিখোঁজ দুই, নদী থেকে বালি তোলার জেরে বিপত্তি?

শনিবার সাঁইথিয়া দেরিয়াপুর গ্রামের লিচুবাগানে বনভোজনে যান পাঁচ যুবক। তাঁদের মধ্যে দু’জন নদীতে স্নান করতে নেমে তলিয়ে যান।

নদীতে তল্লাশি জারি।

নদীতে তল্লাশি জারি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাঁইথিয়া শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৩:১৫
Share: Save:

বনভোজনে গিয়ে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল দুই যুবক। এই ঘটনা ঘটেছে বীরভূমের সাঁইথিয়া দেরিয়াপুর গ্রামের লিচুবাগান এলাকায়। নিখোঁজদের সন্ধান চলছে। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, নদী থেকে বালি তোলার জেরে যে গর্ত তৈরি হয়েছে, তাতেই তলিয়ে গিয়েছেন ওই দুই যুবক।

শনিবার সাঁইথিয়া দেরিয়াপুর গ্রামের লিচুবাগান এলাকায় বনভোজনে গিয়েছিলেন পাঁচ যুবক। তাঁরা একটি সংস্থার কর্মী। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, ওই পাঁচ জনের মধ্যে এক জন নদীতে স্নান করতে নেমেছিলেন। তিনি তলিয়ে যান। এর পর তাঁকে বাঁচাতে গিয়ে নদীতে তলিয়ে যান আরও এক যুবক। নিখোঁজ দুই যুবকের নাম শুভম দাস এবং শুভেন্দু হাজরা। শুভম সিউড়ির বাসিন্দা এবং শুভেন্দুর বাড়ি বর্ধমানে। প্রশাসনের তরফে স্পিড বোট নামিয়ে দু’জনের খোঁজা চালানোর চেষ্টা করা হচ্ছে।

সুরেশ ঠাকুর নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘এখানে পাঁচ জন বনভোজনে এসেছিলেন। তাঁদের এক জন নদীতে স্নান করতে নামেন। তিনি নদীতে তলিয়ে যান। তাঁকে উদ্ধার করতে গিয়ে আরও এক জন তলিয়ে যায়। নদী থেকে বালি তোলার জেরে এখানে এমন গর্ত হয়েছে। সেই গর্তে তলিয়ে গিয়েই এমন দুর্ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mayurakshi River Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE