Advertisement
১১ মে ২০২৪
Wife

বাপের বাড়ি থেকে ফিরে বধূ দেখলেন সতীন এনেছেন স্বামী! ঘরে জায়গা নেই, গেলেন থানায়

বধূর অভিযোগ, তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করতেন স্বামী। সহ্য করতে না পেরে মাস খানেক আগে বাপের বাড়ি গিয়েছিলেন। এর মধ্যেই দ্বিতীয় বিয়ে করে ফেলেছেন স্বামী।

Wife allegedly beaten after she protests husband’s second marriage

আরজান বিবি নামে ওই বধূর অভিযোগ, তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করতেন স্বামী। সহ্য করতে না পেরে মাস খানেক আগে বাপের বাড়ি গিয়েছিলেন। —প্রতীকী চিত্র।

পুরুলিয়া শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৮:৩৪
Share: Save:

বাড়িতে অশান্তি হত। স্বামী প্রায়শই মারধর করতেন। এই অভিযোগে কয়েক মাস ধরে শ্বশুরবাড়ি ছে়ড়ে বাপের বাড়িতে ছিলেন বধূ। কিন্তু আবার স্বামীর বাড়িতে ফিরতেই ধাক্কা। দেখলেন আবার বিয়ে করে ফেলেছেন স্বামী। এমনকি বাড়িতে ঢুকতে যেতেই তাঁকে স্বামী এবং সতীন মিলে মারধর করে তাড়িয়ে দিয়েছেন। এমনই অভিযোগ নিয়ে থানার দ্বারস্থ হলেন বধূ। পুরুলিয়ার ঘটনা।

আরজান বিবি নামে ওই বধূর অভিযোগ, তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করতেন স্বামী। সহ্য করতে না পেরে মাস খানেক আগে বাপের বাড়ি গিয়েছিলেন। এর মধ্যেই দ্বিতীয় বিয়ে করে ফেলেছেন স্বামী। খবর পেয়ে তিনি শ্বশুরবাড়ি ছুটে গিয়েছিলেন। কিন্তু তাঁকে মারধর করে তাড়িয়ে দেন স্বামী। এবং তাঁর সঙ্গ দেন সতীন। এই মর্মে থানায় অভিযোগ করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, ২০১৬ সালে কাশীপুর থানার কুমারডির বাসিন্দা সানুয়ার আনসারির সঙ্গে বিয়ে হয় আরজান বিবির। কিন্তু আরজানের দাবি, শুক্রবার তিনি শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। তখন স্বামী এবং তাঁর নব বিবাহিতা স্ত্রী তাঁকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। দেওয়ালে তাঁর মাথা ঠুকে দেন। তাঁকে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে দেন। অসুস্থ অবস্থায় তাঁকে কাশীপুরের কল্লোলি হাসপাতালে ভর্তি হতে হয়। শনিবার কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বধূ। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Husband Wife purulia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE