Advertisement
১৯ জুলাই ২০২৪
Husband-Wife

স্বামীকে ঘরে তালাবন্দি করে রেখে বাড়িতে আগুন ধরিয়ে দিলেন স্ত্রী! বীরভূমের গ্রামে হুলস্থুল, গেল দমকল

বাড়ির মালিক মান্নার শায়ের আভিযোগ, তিনি বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সেই সময় তাঁর স্ত্রী রোজিনা বিবি বাইরে থেকে দরজা বন্ধ করে তালা লাগিয়ে বাড়িতে আগুন ধরিয়ে পালিয়ে যান।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৪:২০
Share: Save:

স্বামীকে বাড়ির মধ্যে তালাবন্ধ করে বাইরে বেরিয়ে নিজের বাড়িতেই আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরূদ্ধে। আগুনে ভস্মীভূত হয়ে গেল গোটা বাড়ি। পুড়ে ছাই সমস্ত আসবাবপত্র থেকে বারান্দায় রাখা মোটর সাইকেল। তবে কোনও ক্রমে প্রাণে বেঁচেছেন স্বামী। এই ঘটনায় চাঞ্চল্য বীরভূমের নলহাটি থানার হাজারপুর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে। আগুনের শিখা আর ধোঁয়া দেখে গ্রামবাসীরা ওই বাড়ির কাছে ছুটে যান। তাঁরা আগুন নেভানোর কাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকল।

বাড়ির মালিক মান্নার শায়ের আভিযোগ, তিনি বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সেই সময় তাঁর স্ত্রী রোজিনা বিবি বাইরে থেকে দরজা বন্ধ করে তালা লাগিয়ে বাড়িতে আগুন ধরিয়ে পালিয়ে যান। সাংসারিক অশান্তি থেকে স্ত্রী ওই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি। যদিও আগুন লাগার পর রোজিনার আর দেখা মেলেনি। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে নলহাটি থানার পুলিশ। অভিযোগ খতিয়ে দেখছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Husband-Wife Birbhum Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE