Advertisement
১৩ এপ্রিল ২০২৪

ধর্ষণ করে পাচারের চেষ্টার নালিশ

ঘনিষ্ঠতার সুযোগ নিয়ে এক তরুণীকে ধর্ষণ করে পাচারের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল খাতড়া থানার পুলিশ। ধৃত যুবকের নাম স্বপন চন্দ। তার বাড়ি খাতড়ার কদমবেড়া গ্রামে। মঙ্গলবার খাতড়া থানা এলাকার এক তরুণী স্বপনের বিরুদ্ধে তাঁকে ধর্ষণ এবং পাচারের চেষ্টার অভিযোগ দায়ের করেন। তারপরেই পুলিশ এলাকা থেকে তাকে ধরে। বুধবার ধৃতকে খাতড়া আদালতে হাজির করানো হয়। বিচারক তাকে দু’দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

নিজস্ব সংবাদদাতা
খাতড়া শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৫ ০২:১৭
Share: Save:

ঘনিষ্ঠতার সুযোগ নিয়ে এক তরুণীকে ধর্ষণ করে পাচারের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল খাতড়া থানার পুলিশ। ধৃত যুবকের নাম স্বপন চন্দ। তার বাড়ি খাতড়ার কদমবেড়া গ্রামে।

মঙ্গলবার খাতড়া থানা এলাকার এক তরুণী স্বপনের বিরুদ্ধে তাঁকে ধর্ষণ এবং পাচারের চেষ্টার অভিযোগ দায়ের করেন। তারপরেই পুলিশ এলাকা থেকে তাকে ধরে। বুধবার ধৃতকে খাতড়া আদালতে হাজির করানো হয়। বিচারক তাকে দু’দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। জেলা পুলিশের এক আধিকারিক বলেন, “ঘনিষ্ঠতার সুযোগ নিয়ে স্বপন চন্দ নামে এক যুবক তাঁকে দিন কয়েক আগে ধর্ষণ করে এবং পাচারের চেষ্টা করে বলে এক তরুণী লিখিত ভাবে অভিযোগ করেছেন। ওই অভিযোগের ভিত্তিতে স্বপনকে গ্রেফতার করা হয়েছে। খাতড়া মহকুমা হাসপাতালে তরুণীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। অভিযোগের তদন্ত চলছে।” তরুণীর পরিবারের তরফে ওই ঘটনা সম্পর্কে কিছু জানাতে অস্বীকার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী অভিযোগে জানিয়েছেন স্বপনের সঙ্গে তাঁর পরিচয় ছিল। সম্প্রতি তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। স্বপনের সঙ্গে বেশ কিছু জায়গায় গিয়েছিলেন। সেই সুযোগে স্বপন তাঁকে ধর্ষণ করেছে। এমনকী তাঁকে পাচারের চেষ্টাও করেছিল। বিষয়টি জানতে পেরে কোনওরকমে পালিয়ে বেঁচেছেন তিনি। অভিযুক্তের পরিবারের তরফে অবশ্য অভিযোগ অস্বীকার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

youth rape police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE