Advertisement
২০ জুলাই ২০২৪
Mamata Banerjee

Mamata-Anubrata: অসুর রূপে অনুব্রত, আপত্তিকর পোস্ট করে ধৃত যুবক

জেলা সভাপতিকে অসুর হিসেবে দেখানো হয়েছে ছবিতে, এটা নজরে আসতেই চাঞ্চল্য ছড়ায় শাসকদলের অন্দরে। 

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ০৭:৪১
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি দিয়ে সামাজিক মাধ্যমে আপত্তিকর পোস্ট করার অভিযোগ এক ইঞ্জিনিয়ারিং ছাত্রকে গ্রেফতার করল সিউড়ি থানার পুলিশ। শাসকদলের তরফে অভিযোগের ভিত্তিতেই ওই যুবককে ধরা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ধৃতের নাম বর্ণ মণ্ডল। সিউড়ি ২ ব্লকের দমদমা পঞ্চায়েতের পতন্ডা গ্রামের বাসিন্দা। কেন তিনি এমন পোস্ট করল তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহম্মদবাজারের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র বর্ণের অ্যাকাউন্ট থেকে বুধবার সন্ধ্যায় ফেসবুকে একটি পোস্ট হয়। সেখানে দেখা যাচ্ছে, তৃণমূল নেত্রী মমতা দুর্গার সাজে অসুররূপী অনুব্রতের পিঠে চড়ে আছেন। অভিযোগ, মমতা ও অনুব্রতের মুখ ‘সুপারইম্পোজ’ করে বসিয়ে দেওয়া হয়েছে। জেলা সভাপতিকে অসুর হিসেবে দেখানো হয়েছে ছবিতে, এটা নজরে আসতেই চাঞ্চল্য ছড়ায় শাসকদলের অন্দরে। ওই যুবকের বিরুদ্ধে বৃহস্পতিবার সিফড়ি থানায় অভিযোগ করা হয়।

সিউড়ি ২ ব্লক তৃণমূলের সভাপতি নরুল ইসলাম বলেন, ‘‘অত্যন্ত আপত্তিকর পোস্ট। দলে ক্ষোভের সৃষ্টি হয়েছিল। এলাকায় যাতে বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেই জন্যই পুলিশে অভিযোগ জানানো হয়েছে।’’ তাঁর অভিযোগ, শিক্ষিত ছেলের এমন কাণ্ডের নেপথ্যে বিজেপি-র ‘শিক্ষা’। যা শুনে বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহার প্রতিক্রিয়া, ‘‘শাসকদল যদি দুর্গার আসনে মমতাকে বসাতে পারেন, কেউ অসুরের জায়গায় কাউকে ভাবতেই পারেন। এতে অপত্তি দেখি না। এটা নিতান্তই মজার ছলে করা।’’ নিছক মজা নাকি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ওই পোস্ট, তা পুলিশ তদন্ত করে দেখছে। তবে, ওই পোস্টের উপরেই লেখা— ‘কেস দেবেন না প্লিজ’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Anubrata Mandal Engineering Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE