Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Forward Bloc

পদত্যাগ আরও দুই ফরওয়ার্ড ব্লক নেতার

দলের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়কে চিঠি পাঠিয়েছেন মতিউর। উলুবেড়িয়া এক সময়ে ফরওয়ার্ড ব্লকের শক্ত ঘাঁটি ছিল, সেখান থেকে রাজ্যের মন্ত্রী ছিলেন রবীন ঘোষ।

বিদ্রোহ অব্যাহত।

বিদ্রোহ অব্যাহত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ০৬:১৫
Share: Save:

বিদ্রোহ থামার কোনও লক্ষণ নেই ফরওয়ার্ড ব্লকে! দল পরিচালনার ‘অগণতান্ত্রিক পদ্ধতি’ এবং দলের তহবিল সংক্রান্ত প্রশ্ন তুলে এ বার পদত্যাগ করলেন যুব লিগের সাধারণ সম্পাদক অমরেশ কুমার। যুব সংগঠনের পাশাপাশি ফ ব-র কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলী থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি। দলের সাধারণ সম্পাদক দেবব্রত বিশ্বাসকে সোমবার চিঠি পাঠিয়েছেন অমরেশ। ফ ব যে ভাবে চালানো হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলে একই ভাবে দল এবং গণ-সংগঠনের সব পদ থেকে সরে দাঁড়িয়েছেন হাওড়ার উলুবেড়িয়ার নেতা মতিয়ার রহমান মল্লিকও। প্রাক্তন বিধায়ক আলি ইমরান রাম্‌জ (ভিক্টর) যে প্রশ্ন তুলেছিলেন, তার কথা উল্লেখ করেছেন তিনিও। দলের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়কে চিঠি পাঠিয়েছেন মতিউর। উলুবেড়িয়া এক সময়ে ফ ব-র শক্ত ঘাঁটি ছিল, সেখান থেকে রাজ্যের মন্ত্রী ছিলেন রবীন ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Forward Bloc West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE