Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২৩
Rezzak Mollah

বাড়িতে পড়ে গিয়ে মাথা ফাটল রেজ্জাক মোল্লার, আশঙ্কার কারণ নেই, বললেন চিকিৎসকেরা

ঘরের মেঝেতে পড়ে গিয়ে মাথায় আঘাত পান রেজ্জাক মোল্লা। আঘাতের কারণে মাথা ফেটে যায় তাঁর। মাথায় রক্তক্ষরণ দেখে রাতেই পরিবার-পরিজনেরা পারিবারিক চিকিৎসককে খবর দেন।

আপাতত বিশ্রামে রেজ্জাক মোল্লা।

আপাতত বিশ্রামে রেজ্জাক মোল্লা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১২:৩৪
Share: Save:

বাড়িতে পড়ে গিয়ে মাথা ফাটল রেজ্জাক মোল্লার। সোমবার গভীর রাতে ঘুম থেকে উঠে বাথরুমে যাওয়ার সময় আচমকাই পড়ে যান তিনি। ঘরের মেঝেতে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। আঘাতের কারণে মাথা ফেটে যায় তাঁর। মাথায় আঘাতের সঙ্গে সঙ্গে রক্তক্ষরণ দেখে রাতেই খবর দেওয়া হয় পারিবারিক চিকিৎসককে। শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘ দিন ধরে বাড়িতেই রয়েছেন তিনি। তাই মাথা ফাটলেও বাড়ির বাইরে হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়ার ঝুঁকি নেননি পরিবারের লোকজন। মঙ্গলবার ভোরে বাড়িতে চিকিৎসক এসে ড্রেসিং করে দিয়ে যান। বর্তমানে ভাঙড় থানার অন্তর্গত বাকড়ি এলাকার গ্রামের বাড়িতে রয়েছেন প্রাক্তন বাম নেতা। সেখানেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

মাথা ফাটলেও, আশঙ্কার কারণ নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। আপাতত বিশ্রামের পাশাপাশি বাড়তি কিছু ওষুধ দেওয়া হয়েছে তাঁকে। প্রয়োজন বুঝে চিকিৎসকরা আবারও মাথার ড্রেসিং করবেন বলে জানিয়েছেন। রেজ্জাক-পুত্র মোস্তাক আহমেদ বলেন, “বাবা মাথায় আঘাত পেয়েছিলেন ঠিকই। কিন্তু এখন তিনি ভালই আছেন। চিকিৎসকেরা বিশ্রামের পরামর্শ দিয়েছেন তাঁকে। আমরা আপাতত তাদের পরামর্শ মেনেই পরিচর্যা করছি।” প্রসঙ্গত, ২০২১ সালে ভাঙড় বিধানসভা থেকে আর টিকিট না পাওয়ার পর সক্রিয় রাজনীতি থেকে কার্যত অবসর নিয়েছেন রেজ্জাক। কিন্তু তাঁর পুত্র মোস্তাক বর্তমানে ভাঙড় এলাকা থেকে নির্বাচিত তৃণমূলের জেলা পরিষদ সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE