Advertisement
১১ মে ২০২৪
Lottery Results

লটারিতে সকালে কোটি, বিকেলে লাখ, একই দিনে দুই টিকিটে ভাগ্য ফিরল নিরাপত্তারক্ষীর

নিরাপত্তার অভাব বোধ করে জামুড়িয়া থানায় যান শ্রীধর। পুলিশ সূত্রে খবর, তারা ওই ব্যক্তির যাবতীয় নিরাপত্তার ব্যবস্থা করবে।

লটারিতে কোটিপতি শ্রীধর রুইদাস।

লটারিতে কোটিপতি শ্রীধর রুইদাস। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ১৫:০৯
Share: Save:

শ্বশুরবাড়ি গিয়ে কোটিপতি হলেন জামাই। একই দিনে জোড়া লটারিতে পেলেন সাফল্য। অবাক করা এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পশ্চিম বর্ধমান জেলার জামুড়িয়ায়। নিজের নিরাপত্তা চেয়ে শেষমেশ পুলিশের দ্বারস্থ হলেন সদ্য কোটিপতি হওয়া জামাই।

পশ্চিম বর্ধমান জেলার আসানসোল পুরনিগমের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শ্রীধর রুইদাস। নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করেন এক বেসরকারি সংস্থায়। তবে মাঝে মধ্যেই লটারির টিকিট কাটার ঝোঁক ছিল তাঁর। কিন্তু কোনও বারই ভাগ্য সহায় হয়নি শ্রীধরের। অবশেষে ভাগ্য খুলল তাঁর। রাতারাতি আমির হয়ে উঠলেন জামাই। শনিবার সকালে শ্বশুরবাড়ি এসে স্থানীয় বাজারে লটারির টিকিট কাটেন শ্রীধর। দুপুর দেড়টা নাগাদ জানতে পারেন, লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা পেয়েছেন তিনি। তবে তার পরও টিকিট কাটা থামাননি। বিকেলে ফের টিকিট কাটেন। কাকতালীয় ভাবে তাতেও সফল হন জামাই। জেতেন কয়েক লক্ষ টাকা।

পর পর দু’বার লটারি জিতে আনন্দে আত্মহারা হয়ে শ্বশুরবাড়ির সবাইকে খবরটি জানান জামাই। আস্তে আস্তে খবরটি ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। বিষয়টি নিয়ে শুরু হয় তুমুল চর্চাও। অবশেষে নিরাপত্তার অভাব বোধ করে জামুড়িয়া থানায় যান শ্রীধর। পুলিশ সূত্রে খবর, তারা ওই ব্যক্তির যাবতীয় নিরাপত্তার ব্যবস্থা করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Results West Bengal Lottery East Burdawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE