Advertisement
২৪ এপ্রিল ২০২৪
SSC

SSC Dharna: ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা! এসএসসি আন্দোলনকারীদের ভিডিয়ো ভাইরাল

ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক তরুণী গাছে ফাঁস লাগিয়ে আত্মহননের চেষ্টা করছেন। তাঁকে নিরস্ত করার চেষ্টা করছেন উপস্থিত পুলিশকর্মী ও অন্যান্যরা।

ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৮:২৯
Share: Save:

এসএসসি-তে নিয়োগের দাবিতে আন্দোলনকারীদের উপর পুলিশের অভিযান চালানোর অভিযোগ। এই সংক্রান্ত একটি ভিডিয়ো টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। একই ভিডিয়ো টুইট করে আন্দোলনকারীদের উপর পুলিশি অত্যাচারের দাবিতে সরব হয়েছেন বিজেপি নেতারাও। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

রাজ্যপাল ও বিজেপি নেতাদের টুইট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, কয়েক জন আন্দোলনকারী গাছে ফাঁস লাগিয়ে আত্মহননের চেষ্টা করছেন। তাঁদের নিরস্ত করার চেষ্টা করছেন পুলিশকর্মী ও অন্যান্যরা। ভিডিয়োতে আইপিএস আধিকারিক ডিসি সাউথ আকাশ মাঘারিয়াকেও দেখা যাচ্ছে।
রাজ্যপালের টুইট থেকে বোঝা যাচ্ছে, বিজেপি নেতা কল্যাণ চৌবের নেতৃত্বে বিজেপির একটি প্রতিনিধি দল তাঁর সঙ্গে দেখা করে এই ঘটনা সম্পর্কে তাঁকে অবগত করে। রাজ্যপাল টুইটে লিখেছেন, তিনি এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেবেন বলে বিজেপি নেতাদের আশ্বস্ত করেছেন। শান্তিপূর্ণ আন্দোলনের উপর কলকাতা পুলিশ অত্যাচার চালিয়েছে বলেও টুইটে লিখেছেন রাজ্যের রাজ্যপাল।

বিজেপি বিধায়ক তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একই ভিডিয়ো দিয়ে টুইটে লিখেছেন, আসন্ন বৃষ্টির সময়ের কথা ভেবে আন্দোলনকারীরা মাথার উপর একটি অস্থায়ী ছাউনি এবং অস্থায়ী শৌচাগার বানানোর চেষ্টা করছিলেন। তাতেই আপত্তি কলকাতা পুলিশের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE