Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Narada Case

Narada Case: সুব্রত, মদন, শোভনের চিকিৎসায় মেডিক্যাল বোর্ড তৈরি হল এসএসকেএমে

হৃদরোগ-সহ চিকিৎসা সংক্রান্ত তিন গুরুত্বপূর্ণ বিভাগের প্রধান রয়েছেন মেডিক্যাল বোর্ডে। মদনের অক্সিজেন চলছে, নেবুলাইজার সুব্রতকে।

সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়

সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৮:০০
Share: Save:

নারদ মামলায় গ্রেফতার ৩ হেভিওয়েট নেতার চিকিৎসায় ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করল এসএসকেএম। শারীরিক অসুস্থতা নিয়ে মঙ্গলবার এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়রা। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, তাঁদের চিকিৎসায় মেডিক্যাল বোর্ডে রাখা হয়েছে হাসপাতালের তিন গুরুত্বপূর্ণ বিভাগের প্রধান দায়িত্বপ্রাপ্তকে।

মঙ্গলবার এসএসকেএমের সুপার চিকিৎসক পীযূষকুমার রায় জানিয়েছেন,কার্ডিওলজি বিভাগের প্রধান চিকিৎসক সরোজ মণ্ডলের নেতৃত্বে গঠন করা হয়েছে ওই মেডিক্যাল বোর্ড। তিনি ছা়ড়া ওই বোর্ডে রয়েছেন হাসপাতালের মেডিসিন এবং চেস্ট বিভাগের দুই প্রধান। আপাতত এঁরাই তিন নেতার চিকিৎসার দায়িত্বে থাকবেন। তবে প্রয়োজনে বোর্ডের সদস্য বাড়ানোও হতে পারে জানিয়েছেন পীযূষ।

মঙ্গলবার ভোররাতে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন মদন। তাঁকে অক্সিজেনও দিতে হয়। হাসপাতালে দেখা করতে আসা বিধায়কের ছেলে জানিয়েছেন, তাঁর বাবার বয়সজনিত কিছু দুর্বলতা রয়েছে। অক্সিজেনও চলছে তাঁর। অসুস্থ বোধ করায় মঙ্গলবার ভোরেই শোভনকেও ভর্তি করানো হয় হাসপাতালে। দুপুরে রুটিন মেডিক্যাল পরীক্ষা করতে হাসপাতালে আসা মন্ত্রী সুব্রতকেও এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি নেওয়া হয়। শ্বাসকষ্টের সমস্যার জন্য নেবুলাইজার দেওয়া হয়েছে সুব্রতকে ।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের অধীনে সুব্রত এবং মদনকে ভর্তি করানো হয়েছিল। আপাতত তাঁদের দু’জনেরই চেস্ট এক্স রে করা হয়েছে। এ ছাড়া তিন নেতারই করোনা পরীক্ষা করানো হয়েছে বলেও জানিয়েছেন এসএসকেএমের হাসপাতাল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE