Advertisement
২৬ এপ্রিল ২০২৪
State Election Commission

State Election Commission: পানিহাটি ও ঝালদার একটি করে ওয়ার্ডে উপনির্বাচন ২৬ জুন, শুক্রবার ভোটের বিজ্ঞপ্তি প্রকাশ

রাজ্যের মোট ছ’টি ওয়ার্ডে নির্বাচন হবে ২৬ জুন। তার মধ্যে রয়েছে ঝালদায় নিহত কংগ্রেস কাউন্সিলর ও পানিহাটির তৃণমূল কাউন্সিলরের ওয়ার্ড। 

সৌরভ দাস

সৌরভ দাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৫:২৬
Share: Save:

জিটিএ-র সঙ্গেই শিলিগুড়ি মহকুমা পরিষদে নির্বাচন হবে ২৬ জুন। ওই একই দিনে রাজ্যের মোট ছ’টি ওয়ার্ডে নির্বাচন হবে। তার মধ্যে রয়েছে ঝালদায় নিহত কংগ্রেস কাউন্সিলর ও পানিহাটির তৃণমূল কাউন্সিলরের ওয়ার্ড। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস। কমিশনের তরফে জানানো হয়েছে, ভোটের ফল ঘোষণা হবে ২৯ জুন।

সৌরভ জানান, সকাল ১১ থেকে দুপুর ৩ পর্যন্ত জমা নেওয়া হবে মনোনয়ন। ২ জুন মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। নির্বাচন হবে ইভিএমে। আদর্শ আচরণবিধি কার্যকর হবে শুধু ভোটের জায়গায়। রাত ৯ থেকে সকাল ৯ পর্যন্ত কোনও মিছিল-মিটিং নয়। পাশাপাশিই, কমিশনের তরফে জানানো হয়, এই নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী নিয়ে কোনও কথা হয়নি এখনও।

শিলিগুড়ি মহকুমা পরিষদের পাশাপাশি যে ৬টি ওয়ার্ডে উপনির্বাচন হওয়ার কথা, তার মধ্যে রয়েছে— চন্দননগর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ড, দমদম পুরসভার ৪ নম্বর ওয়ার্ড, ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ড, দক্ষিণ দমদম পুরসভার ২৯ নম্বর ওয়ার্ড, ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ড ও পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

State Election Commission
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE