Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Subrata Mukherjee

ভাল মানুষ দল ছাড়লে ভাল লাগে না, রাজীব প্রসঙ্গে সুব্রত

সুব্রত বলেন, ‘‘কেন রাজীব মন্ত্রিত্ব ছাড়লেন তা জানতে পারলাম না।’’

ঘাটালের অনুষ্ঠানে সুব্রত।

ঘাটালের অনুষ্ঠানে সুব্রত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২৩:১১
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের মনসুকা এলাকায় ঝুমি নদীর উপর সেতু নির্মাণের শিলান্যাস করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এলাকাবাসীদের দীর্ঘদিনের দাবি মেনে সরকার সেতু নির্মাণের উদ্যোগ নেয়। দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটল এই সেতু নির্মাণ শুরু হওয়ায়। বর্ষায় বিচ্ছিন্ন হওয়া যোগাযোগ ও একমাত্র নৌকায় যাতায়াতে নির্ভরতার দিন ঘুচল মনসুকা-সহ একাধিক গ্রামের মানুষের। পাশাপাশি পশ্চিম মেদিনীপুরের ঘাটাল ও হুগলি জেলার বিস্তীর্ণ এলাকার বাসিন্দারাও উপকৃত হবেন।

ভগবতী দেবীর নামে নামাঙ্কিত মনসুকা ভগবতী সেতুর নামকরণ করা হয়েছে। ভগবতী সেতুটি ৮২২ ফুট লম্বা। ৪টি পিলার ২১ ফুট প্রশস্ত দু’টি গাড়ি পাশাপাশি যাতায়াত করতে পারবে। এর জন্য বরাদ্দ হয়েছে ১৬ কোটি টাকা।

সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিত্ব ছাড়া প্রসঙ্গে পঞ্চায়েত ও নগরান্নয়ন দপ্তরের মন্ত্রী সুব্রত বলেন, ‘‘কেন রাজীব মন্ত্রিত্ব ছাড়লেন, তা জানতে পারলাম না। তবে পদত্যাগ করা ওঁর ( রাজীব) অধিকার। উনি পদত্যাগ করেছেন। কিন্তু কেনও করলেন, তা জানতে পারলাম না। কারণটা উনি নিজে বলতে পারবেন। এক জন মানুষ দলবদল করলে দলের ক্ষতি হয় না। তবে আমি চাই না কোনও ভালো লোক দল ছেড়ে যান।’’ সেই সঙ্গে সুব্রতের মন্তব্য, ‘‘অনেক দিন ধরেই পার্টি মিটিংয়ে যেমন আসেনি, তেমন ক্যাবিনেটেও বৈঠকেও আসেননি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Subrata Mukherjee Rajib Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE