Advertisement
০৪ মে ২০২৪
Sukanta Majumdar

Anubrata Mandal: একবার যান, বারবার যেতে ইচ্ছা করবে! অনুব্রতর সিবিআই ‘এড়ানো’ নিয়ে কটাক্ষ সুকান্তর

হাসপাতাল থেকে বাড়ি ফেরার ২৪ ঘণ্টাও হয়নি তার আগেই সকাল ১১টা নাগাদ ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় অনুব্রতকে নিজাম প্যালেসে তলব করে সিবিআই।

বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ২৩:৪৬
Share: Save:

সিবিআইয়ের হাত থেকে বাঁচার জন্য নানা অজুহাতের আশ্রয় নিচ্ছেন অনুব্রত মণ্ডল। তিনি একবার সিবিআইয়ের কাছে যান, তবে বারবার যেতে ইচ্ছা করবে। বীরভূমের জেলা সভাপতিকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার জোড়া নোটিস প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

শনিবার সন্ধ্যায় মেদিনীপুর শহরে জেলা বিজেপির কার্যালয়ে সাংবাদিক বৈঠকে অনুব্রত মণ্ডল প্রসঙ্গে প্রসঙ্গে তিনি বলেন, ‘‘বারবার নানা অজুহাত দেখিয়ে সিবিআইকে এড়িয়ে যাচ্ছেন অনুব্রত। একবার যান। গিয়ে কথা বলুন। দেখবেন ভাল লাগবে। তখন বারবার যেতে ইচ্ছা করবে।’’

হাসপাতাল থেকে বাড়ি ফেরার ২৪ ঘণ্টাও হয়নি তার আগেই সকাল ১১টা নাগাদ ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় অনুব্রতকে নিজাম প্যালেসে তলব করে সিবিআই। শনিবারই দুপুর দেড়টা নাগাদ ফের নোটিস দিয়ে গরুপাচার-কাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে বলা হয়।

তিনি ইমেল করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে জানান, তিনি অসুস্থ। এখন হাঁটাচলা করতে পারছেন না। তাই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার মতো শারীরিক অবস্থা নেই। এ নিয়ে ষষ্ঠবার সিবিআই হাজিরা এড়ালেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar CBI BJP TMC Anubrata Mandal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE