Advertisement
১৮ মে ২০২৪
Suvendu Adhikari

কেন্দ্রীয় প্রকল্পের কৃতিত্ব অনৈতিক ভাবে দাবি করছে রাজ্য, কেন্দ্রকে চিঠি শুভেন্দুর, উনি কী চান? প্রশ্ন জ্যোৎস্নার

কেন্দ্রীয় ক্রেতা বিষয়ক এবং খাদ্য ও বণ্টন মন্ত্রী পীযূষ গয়ালকে চিঠিও দিয়েছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ২১:৪৩
Share: Save:

কেন্দ্রীয় প্রকল্পের কৃতিত্ব ‘অনৈতিক ভাবে’ দাবি করছে পশ্চিমবঙ্গ সরকার। আবারও এমন অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অভিযোগ জানিয়ে তিনি এ বার কেন্দ্রীয় ক্রেতা বিষয়ক এবং খাদ্য ও বণ্টন মন্ত্রী পীযূষ গয়ালকে চিঠিও দিয়েছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। টুইটারে রাজ্য সরকারের একটি বিজ্ঞাপনের ছবি পোস্ট করেছেন শুভেন্দু। তিনি লিখেছেন, ‘‘আবারও একই কাজ করল পশ্চিমবঙ্গ সরকার। কেন্দ্রীয় সরকারে কৃতিত্ব অনৈতিক ভাবে নিজেদের বলে দাবি করা হচ্ছে, যার প্রমাণ খাদ্য এবং জোগান দফতরের পোস্টার। এই প্রকল্পের আওতায় যে সব জিনিস দেওয়া হচ্ছে, তা সবই আসলে কেন্দ্রীয় সরকারের দেওয়া। পোস্টারটি দেখুন। দুয়ারে রেশন এখন বিলুপ্ত। খাদ্যসাথীর অস্তিত্ব নেই।’’ পরের টুইটে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষকে লেখা চিঠি পোস্ট করেছেন শুভেন্দু।

এ প্রসঙ্গে খাদ্য প্রতিমন্ত্রী জ্যোৎস্না মাণ্ডি বলেন, ‘‘বিরোধী দলনেতার কাজই হল আমাদের সরকারের বিরুদ্ধে অভিযোগ করা। আর রাজ্যকে তার ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করা। উৎসবের মরসুমে গরিব মানুষ পেট ভরে খেতে পাক, মুখ্যমন্ত্রী সেটাই চান। বিরোধী দলনেতা কি সেটা চান না?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE