Advertisement
০১ মে ২০২৪
Suvendu Adhikari

শুভেন্দুর স্বস্তি হাই কোর্টে, কুণালের মানহানির মামলায় হাজিরা দিতে হবে না, অনুমতি আদালতের

নন্দীগ্রামের বিজেপি বিধায়কের বিরুদ্ধে মানহানির মামলা করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। ওই মামলার শুনানির সময় শুভেন্দুকে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় নিম্ন আদালত।

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন কুণাল ঘোষ।

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন কুণাল ঘোষ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৩:৫৮
Share: Save:

কলকাতা হাই কোর্টে স্বস্তি পেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিম্ন আদালতের শুনানিতে আপাতত তাঁকে হাজিরা দিতে হবে না। শুক্রবার এমনই নির্দেশ দিয়েছে উচ্চ আদালত।

নন্দীগ্রামের বিজেপি বিধায়কের বিরুদ্ধে মানহানির মামলা করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। গত শনিবার ওই মামলার শুনানির সময় শুভেন্দুকে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় নিম্ন আদালত। ওই নির্দেশ খারিজের আর্জি জানিয়ে হাই কোর্টের দ্বারস্থ হন শুভেন্দু।

এই মামলায় শুক্রবার বিচারপতি তীর্থঙ্কর ঘোষ নির্দেশ দেন যে, আপাতত শুভেন্দুকে হাজিরা দিতে হবে না। তাঁর আইনজীবী আদালতে উপস্থিত থাকলেই হবে।

এই মামলায় কুণালের আইনজীবী অয়ন ভট্টাচার্য বলেন, ‘‘বিরোধী দলনেতা নিম্ন আদালতের শুনানির উপর স্থগিতাদেশ চেয়েছিলেন। হাই কোর্ট এখনই তা খারিজ করে দিয়েছে। একই সঙ্গে জানিয়েছে, উচ্চ আদালতে মামলাটি যত দিন বিচারাধীন থাকবে তত দিন শুভেন্দুকে হাজিরা দিতে হবে না নিম্ন আদালতে।’’ আগামী ১৭ নভেম্বর এই মামলার পরবর্তী শুনানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Kunal Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE