Advertisement
১৭ জুন ২০২৪
Bengal Recruitment Scam

‘ম্যাজিশিয়ান কুন্তল সব জানে’, আদালতে ঢোকার মুখে বলে গেলেন তাপস

তৃণমূলের বহিষ্কৃত যুবনেতা কুন্তল ঘোষের বিরুদ্ধে আবার মুখ খুললেন তাপস মণ্ডল। নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার কুন্তলের সঙ্গে পার্থেরও সরাসরি যোগাযোগ ছিল বলে সম্প্রতি বলেছিলেন শান্তনু।

বৃহস্পতিবার নিয়োগ মামলায় আদালতে তোলা হয় তাপস-সহ অন্যান্য অভিযুক্তদের।

বৃহস্পতিবার নিয়োগ মামলায় আদালতে তোলা হয় তাপস-সহ অন্যান্য অভিযুক্তদের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১১:৫৫
Share: Save:

কুন্তল ঘোষকে আবার দোষারোপ করলেন তাপস মণ্ডল। নিয়োগ দুর্নীতির ৩৫০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগ এনেছিল ইডি। বৃহস্পতিবার নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তাপস মণ্ডল দাবি করলেন, এই দুর্নীতির সবটাই জানেন কুন্তল। এমনকি, নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার এই বহিষ্কৃত তৃণমূল নেতাকে ‘ম্যাজিশিয়ান’ বলেও উল্লেখ করেছেন তাপস।

বৃহস্পতিবার নিয়োগ মামলায় আদালতে তোলা হয় তাপস-সহ অন্যান্য অভিযুক্তদের। জেল থেকে আদালতে ঢোকার পথেই তাপস উপস্থিত সংবাদ মাধ্যমের প্রশ্নের জবাবে এই মন্তব্য করে যান। তাপস বলেন, ‘‘কুন্তল ‘ম্যাজিশিয়ান’। ও সব জানে।’’ তবে এর বেশি আর কিছু বলার সুযোগ পাননি তিনি। পুলিশ দ্রুত তাপস-সহ অন্যান্য অভিযুক্তদের নিয়ে ভিতরে চলে যায়।

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কুন্তলের বিরুদ্ধে দিন কয়েক আগে কিছুটা একই অভিযোগ করেছিলেন তৃণমূলের আর এক বহিষ্কৃত নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়। একদা হুগলির প্রাক্তন তৃণমূল নেতা শান্তনুরই ঘনিষ্ঠ ছিলেন কুন্তল। যদিও ধরা পড়ে ইডিকে শান্তনু জানিয়েছিলেন, কুন্তলই ‘নাটের গুরু’। এমনকি, কুন্তল অয়ন শীলের থেকে টাকা নিয়ে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে পৌঁছে দিতেন বলেও অভিযোগ করেছিলেন তিনি। এর মধ্যেই বৃহস্পতিবার তাপসের মুখেও আবার শোনা গেল কুন্তলের কথা।

নিয়োগ মামলায় চাকরির দালালির অভিযোগে ইডি সম্প্রতি গ্রেফতার করেছে তাপসকে। তার আগে তাপসকে জেরা করেই জানা গিয়েছিল কুন্তলের কথা। হুগলির প্রাক্তন যুব তৃণমূল নেতা কুন্তলকে তাপসের কথাতেই গ্রেফতার করেছিল ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE