Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bank fraud

Bank Fraud: জালিয়াতির শিকার পুলিশ কর্মীর পরিবার, ব্যাঙ্ক থেকে গায়েব ৪০ হাজার টাকা

চামেলি বলেন, ‘‘প্রথমে অস্বাভাবিক কিছু মনে হয়নি। কারণ, এমনটা অনেকের ক্ষেত্রেই ঘটে। এক মাস পরে ব্যাঙ্কে গিয়ে দেখি আমার ৪০ হাজার টাকা গায়েব।’’

হুগলিতে ব্যাঙ্ক থেকে উধাও ৪০ হাজার টাকা।

হুগলিতে ব্যাঙ্ক থেকে উধাও ৪০ হাজার টাকা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৯:২২
Share: Save:

জালিয়াতির শিকার খোদ পুলিশ কর্মীর পরিবার। ব্যাঙ্ক থেকে গায়েব হয়ে যায় ওই পুলিশ কর্মীর স্ত্রীর ৪০ হাজার টাকা। ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ায়। অভিযোগের ভিত্তিতে ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


গত ৩ নভেম্বর চুঁচুড়ার ময়নাডাঙার বাসিন্দা পেশায় পুলিশকর্মী প্রদীপ ভট্টাচার্যের স্ত্রী চামেলি এটিএমে টাকা তুলতে যান। তাঁর দাবি, প্রথমে ২০ হাজার টাকা তোলার চেষ্টা করেন তিনি। কিন্তু এটিএম থেকে টাকা বার হয়নি। ফের চেষ্টা করেন চামেলি। তাতেও একই ফল। পরে বাধ্য হয়ে সাড়ে ৯ হাজার টাকা করে দু’বার তোলেন তিনি। তখন আর কোনও সমস্যা হয়নি। মাসখানেক পরে চামেলি যখন ব্যাঙ্কের পাশ বই আপডেট করতে যান, দেখেন তাঁর অ্যাকাউন্ট থেকে দু’বারে মোট ৪০ হাজার টাকা উধাও। অথচ মোবাইলে কোনও এসএমএস আসেনি বলে তাঁর দাবি।


এই ঘটনা জানতে পেরে চুঁচুড়া বাস স্ট্যান্ডের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে, যেখানে তাঁর অ্যাকাউন্ট রয়েছে সেখানে অভিযোগ করেন চামেলি। ব্যাঙ্ক জানায়, অনেক দেরি হয়ে গিয়েছে। এখন তারা কোনও সাহায্য করতে পারবে না। এর পরই থানায় গিয়ে জালিয়াতির অভিযোগ করেন তিনি। ওই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে চামেলি বলেন, ‘‘আগে ব্যাঙ্কের এটিএম কার্ড ছিল না। ব্যাঙ্কে আবেদন করে ১ নভেম্বর এটিএম কার্ড হাতে পাই। দু’দিন পর বিকেলে স্বামীকে নিয়ে টাকা তুলতে যাই এটিএমে। দু’বার ২০ হাজার টাকা তোলার জন্য প্রেস করি। কিন্তু কোনও টাকা বেরোয়নি।’’ তিনি আরও বলেন, ‘‘এ নিয়ে প্রথমে অস্বাভাবিক কিছু মনে হয়নি। কারণ, এমনটা অনেকের ক্ষেত্রেই ঘটে। কিন্তু এক মাস পরে ব্যাঙ্কে গিয়ে দেখি আমার ৪০ হাজার টাকা গায়েব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bank fraud ATM Fraud Hooghly police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE