Advertisement
০৫ মে ২০২৪
HIT

হলদিয়া ইনস্টিটিউট অব টেকনোলজির প্রাক্তনী সংসদের নবম সমাবেশ, স্মৃতিচারণায় প্রাক্তনরা

 এইচআইটি-র প্রাক্তনী সংসদের সূত্রে জানা গিয়েছে, ২০০০ সাল থেকে পাশ করা পড়ুয়াদের মধ্যে ২০০ জনের বেশি ওই সমাবেশে যোগ দেন। তাঁদের অনেকেই এখন বহু বিখ্যাত তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত।

এইচআইটি-র প্রাক্তনী সমাবেশ।

এইচআইটি-র প্রাক্তনী সমাবেশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৭:০০
Share: Save:

বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হল হলদিয়া ইনস্টিটিউট অব টেকনোলজি (এইচআইটি)-র প্রাক্তনী সংসদ (অ্যালামনি অ্যাসোসিয়েশন)-এর নবম সমাবেশ। গত ১৪ জানুয়ারি বেঙ্গালুরুর একটি হোটেলে হয় ওই সমাবেশ। ছাত্রজীবনের স্মৃতিচারণায় মেতে ওঠেন প্রাক্তনীরা।

শিক্ষা প্রতিষ্ঠানটির প্রাক্তনী সংসদের সূত্রে জানা গিয়েছে, ২০০০ সাল থেকে পাশ করা পড়ুয়াদের মধ্যে ২০০ জনের বেশি ওই সমাবেশে যোগ দিয়েছিলেন। তাঁদের অনেকেই এখন বহু বিখ্যাত তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত। এ ছাড়াও ওই সমাবেশে উপস্থিত হন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ সুব্রত মণ্ডল-সহ অধ্যাপকদের অনেকেই।

সমাবেশে উপস্থিত হওয়া সকলেই নিজেদের মতামত জানান। শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান পড়ুয়াদের কর্মসংস্থান এবং তাঁদের প্রশিক্ষণ নিয়েও আলোচনা হয়। প্রাক্তনীদের ওই সমাবেশে উঠে আসে শিক্ষা প্রতিষ্ঠানে থাকাকালীন তাঁদের অভিজ্ঞতার কথাও। গান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ওই সমাবেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HIT Alumni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE