Advertisement
১৮ মে ২০২৪
Second Hoogly Bridge

আপাতত স্থগিত মেরামতের কাজ, শনি এবং রবিবার রাতে খোলাই থাকবে দ্বিতীয় হুগলি সেতু

বৃহস্পতিবার কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ২৯ এবং ৩০ এপ্রিল রাতেও যান চলাচল করবে বিদ্যাসাগর সেতুতে।

The Second Hooghly Bridge will be open on Saturday and Sunday nights as well

সেতু মেরামতের কাজ স্থগিত। শনি ও রবিবার রাতেও খোলা থাকবে দ্বিতীয় হুগলি সেতু। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৫:৫৩
Share: Save:

শনি এবং রবিবার রাতে খোলা থাকবে বিদ্যাসাগর সেতু বা দ্বিতীয় হুগলি সেতু। বৃহস্পতিবার কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ২৯ এবং ৩০ এপ্রিল রাতেও যান চলাচল করবে বিদ্যাসাগর সেতুতে। ওই দু’দিন রাতে সেতু মেরামতের কাজ করার কথা ছিল। কিন্তু ওই সময়ে মেরামতের কাজ হবে না। সেই কারণেই আগের সিদ্ধান্ত বাতিল করে দেওয়া হয়েছে।

বুধবার বিজ্ঞপ্তি জারি করে ওই দু’দিন রাতে সেতু বন্ধ রাখার কথা জানানো হয়েছিল। কেব্‌ল পরীক্ষা এবং অন্যান্য মেরামতির কাজের জন্য আগামী ২৯ এপ্রিল, শনিবার এবং ৩০ এপ্রিল, রবিবার রাতে বিদ্যাসাগর সেতু দিয়ে সব রকমের যান চলাচল বন্ধ রাখার কথা ঘোষণা করা হয়। সেই সময় লালবাজার জানিয়েছিল, শনিবার রাত ১২টা থেকে পরের দিন সকাল ৬টা এবং রবিবার রাত ১১টা থেকে পরের দিন ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকবে এই সেতু।

তবে সেতু বন্ধ থাকার সময়ে যাতে কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয়, তার জন্য মঙ্গলবার কলকাতা পুলিশের কর্তাদের সঙ্গে বৈঠক করেন হাওড়া, ব্যারাকপুর এবং ডায়মন্ড হারবার জেলার পুলিশকর্তারা। কোন পথে গাড়ি ঘোরানো হবে, সেই সম্পর্কে আলোচনা হয় ওই বৈঠকে। বিশেষ করে ভারী যান চলাচলের জন্য বিকল্প রুটও তৈরি করা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেতু মেরামতে কাজ পিছিয়ে যাওয়ায়, পূর্বে জারি হওয়া বিজ্ঞপ্তি বাতিল করা হয়েছে। কবে মেরামতের কাজ হবে, তা পরে আবার বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Second Hoogly Bridge Maintainance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE