Advertisement
০২ মে ২০২৪
Protest

কাজের দাবিতে মিছিল যুব লিগের

ওয়েলিংটনে পুলিশ মিছিল আটকায়। এবিভিপি-র কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি বাধে। পুলিশ কয়েক জনকে আটক করে। পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়।

protest

যুব লিগের প্রতিবাদ মিছিল। কলকাতায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ০৭:৩১
Share: Save:

কাজের দাবি এবং সাম্প্রদায়িকতা, তৃণমূলের ‘সন্ত্রাসের’ বিরুদ্ধে মঙ্গলবার কলকাতায় প্রতিবাদ মিছিল করল ফরওয়ার্ড ব্লকের যুব সংগঠন যুব লিগ। মহাজাতি সদন থেকে শ্যামবাজার পাঁচ মাথার মোড় পর্যন্ত মিছিলটি হয়। সন্দেশখালির ঘটনার প্রতিবাদে ‘নির্যাতিতাদের’ পাশে দাঁড়ানোর বার্তাও দেওয়া হয় ওই মিছিল থেকে। ব্যারিকেড করে পুলিশ রাস্তা আটকেছিল। কিন্তু ব্যারিকেড ভেঙে সংগঠনের নেতা, কর্মীরা প্রায় ২০ মিনিট রাস্তা অবরোধ করেন। কর্মসূচির নেতৃত্বে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সমন্বয় বিশ্বাস, রাজ্য সভাপতি দেবরঞ্জন মাহাত। এ দিকে, সন্দেশখালি-কাণ্ডের প্রতিবাদে এবিভিপি কলেজ স্কোয়ার থেকে রাজভবন অভিযানের ডাক দিয়েছিল। ওয়েলিংটনে পুলিশ মিছিল আটকায়। এবিভিপি-র কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি বাধে। পুলিশ কয়েক জনকে আটক করে। পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Protest West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE