Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Firhad Hakim

Firhad Hakim: ল্যাঙট পরে এলেও টিকা দিতে বাধ্য, হাফ প্যান্ট বিতর্কে বললেন ফিরহাদ

কলকাতা পুর এলাকায় এমন ঘটনা ঘটলে যে তিনি কড়া ব্যবস্থা নেবেন, স্পষ্ট করে দিয়েছেন কলকাতা বন্দরের বিধায়ক।

কলকাতা পুরসভার পুরপ্রশাসক ফিরহাদ হাকিম।

কলকাতা পুরসভার পুরপ্রশাসক ফিরহাদ হাকিম। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৯
Share: Save:

হাফ প্যান্ট কেন! ল্যাঙট পরে এলেও, টিকা দিতে বাধ্য। এমনটাই বললেন কলকাতা পুর প্রশাসক ফিরহাদ হাকিম। শুক্রবার সোনারপুর রাজপুর পুরসভা এলাকায় হাফ প্যান্ট পরে করোনার টিকা নিতে যান শীর্ষনাথ পণ্ডিত নামে এক যুবক। অসুস্থ বাবাকে বাড়িতে রেখে মাকে সঙ্গে নিয়ে দুপুর বেলায় বাড়ির কাছের বড়াল এলাকায় টিকা নিতে যান তিনি। কিন্তু হাফ প্যান্ট পরে আসার কারণে তাঁকে টিকা দেওয়া হয়নি বলেই অভিযোগ। সেই প্রসঙ্গ টেনেই শনিবার ‘টক টু কেএমসি’ অনুষ্ঠানে প্রশ্নের মুখে পড়তে হয় পুর প্রশাসককে। টিকা নেওয়ার ক্ষেত্রে কী কোনও ড্রেস কোড রয়েছে? এমনও প্রশ্ন শুনতে হয়েছে তাঁকে।

এমন ঘটনা যে তিনি কলকাতা পুরসভা এলাকায় বরদাস্ত করবেন না, তা বুঝিয়ে দেন ফিরহাদ। প্রশ্ন শুনেই কড়া জবাব দেন তিনি। ফিরহাদ বলেন, ‘‘কোনও যুক্তিতেই এমন হতে পারে না। কেউ হাফ প্যান্ট পরে এসেছেন, কেউ ফুলপ্যান্ট পরে এসেছেন, কেউ ধুতি পরে এসেছেন... এটা কোনও কারণ হতে পারে না।’’ তিনি আরও বলেন, ‘‘টিকা নেওয়ার ব্যাপারে কোনও ড্রেস কোড থাকতে পারে না। টিকা সবার জন্যই বরাদ্দ। কেউ ল্যাঙট পরে এলেও যেমন টিকা পাবেন, আবার কেউ স্যুট পরে এলেও টিকা পাবেন।’’ কলকাতা পুর এলাকায় এমন ঘটনা ঘটলে যে তিনি কড়া ব্যবস্থা নেবেন, স্পষ্ট করে দিয়েছেন কলকাতা বন্দরের বিধায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE