Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kunal Ghosh

Kunal Ghosh: তৃণমূল নেতা কুণাল ঘোষের বিরুদ্ধে আরও তিনটি মামলা দায়ের ত্রিপুরায়

ত্রিপুরা পুলিশের পক্ষে অমরপুর ও ওম্পি থানা নোটিস পাঠিয়েছে কুণাল ঘোষকে

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৪:১৯
Share: Save:

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের বিরুদ্ধে আরও তিনটি মামলা দায়ের হল ত্রিপুরায়। রবিবার জানা যায়, অমরপুর এবং ওম্পি থানা নোটিস পাঠিয়েছে কুণাল ঘোষকে। মামলার তদন্তে তৃণমূল মুখপাত্রকে তলব করল ত্রিপুরা পুলিশ। মামলার কথা জানাজানি হতেই প্রতিক্রিয়া জানিয়েছেন কুণাল। টুইট করে প্রতিবাদী হয়েছেন তিনি। নতুন তিনটি মামলা নিয়ে কুণাল লিখেছেন, 'বিজেপি একেবারে কোণঠাসা। ওরা ভয় পেয়ে গিয়েছে। তৃণমূলের নেতাদের হামলা-মামলা এসব দিয়ে ব্যতিব্যস্ত করার চক্রান্ত করছে ওরা। আবার তিনটে মামলা দিয়েছে তাই। ওরা রামরাজ্য বলতে পারে। আমি সীতার অগ্নিপরীক্ষা, সীতার পাতালপ্রবেশ বলতে পারব না! ওরা মামলা দিচ্ছে। ত্রিপুরার বিভিন্ন থানায় ঘুরে ঘুরে মামলা দিচ্ছে। আমারই ভাল। ত্রিপুরা অত্যন্ত সুন্দর রাজ্য। ওখানকার অনেক জায়গায় আমার ঘোরা হয়নি। এ বার ঘুরব।'

গত সপ্তাহে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগে এক সভায় 'রামরাজ্যে কেন সীতার পাতাল প্রবেশ' নিয়ে প্রশ্ন তুলেছিলেন কুণাল। পাশাপাশি রাজনীতিতে ‘জয় শ্রী রাম’ স্লোগানের বিরোধিতা করেছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে মূলত এই দু'টি বিষয় নিয়েই অভিযোগ করা হয়েছে। আগরতলা পশ্চিম থানার তরফ থেকে আগেই কুণালের বিরুদ্ধে নোটিস জারি হয়েছে। এ বারের আরও দুই থানার তরফে পাঠানো নোটিসে এই বিষয়টি উল্লেখ করা হয়েছে। তৃণমূল সূত্রে খবর, নোটিস হাতে পেলেই হাজিরা দিতে যাবেন কুণাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh AITC Tripura Police TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE