Advertisement
১৬ জুন ২০২৪
Tripura TMC

দেব যাবেন ত্রিপুরায়, সঙ্গে মিমি-নুসরতও, তৃণমূলের তারকা-প্রচারে শীর্ষে তবু মমতাই

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ৬-৭ ফেব্রুয়ারি আগতলায় যাবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৭ তারিখে একটি রোডশোয়ে অংশ নেবেন তিনি।

Image of Mamata Banerjee, Dev, Mimi, Nusrat.

মমতা-অভিষেকের সঙ্গেই ওই তালিকায় স্থান পেয়েছেন তৃণমূলের তিন তারকা সাংসদ।  গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০২
Share: Save:

ত্রিপুরা বিধানসভার নির্বাচনে মাত্র অর্ধেক আসনে প্রার্থী দিতে পেরেছে তৃণমূল। তবে প্রচারের ক্ষেত্রে কোনও খামতি রাখতে নারাজ বাংলার শাসকদল। সেই মর্মে বুধবার ত্রিপুরার ভোটে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করল তারা। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ৬-৭ ফেব্রুয়ারি আগতলায় যাবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৭ তারিখে একটি রোডশোয়ে অংশ নেবেন তিনি। এ ছাড়াও ওই প্রচারে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে অংশ নেবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রচারকদের তালিকার শীর্ষে রয়েছেন মমতা-অভিষেক। তাঁদের সঙ্গেই ওই তালিকায় স্থান পেয়েছেন তৃণমূলের তিন তারকা সাংসদ।

ঘাটালের তৃণমূল সাংসদ দেব, যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী ও বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে ত্রিপুরায় ভোটের প্রচারকদের তালিকায় স্থান দেওয়া হয়েছে। এ ছাড়াও রয়েছেন পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী তথা নাট্যকার ব্রাত্য বসু। তারকা প্রচারকদের তালিকায় রয়েছেন চিত্রপরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী, বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী, অভিনেত্রী-বিধায়ক জুন মালিয়া, তৃণমূলের সাধারণ সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। রয়েছেন অভিনেত্রী তথা যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। এই তালিকায় গুরুত্ব পেয়েছেন ত্রিপুরার তৃণমূল নেতারাও। ত্রিপুরার তৃণমূলের সভাপতি পীযুষকান্তি বিশ্বাস এবং আশিস লাল সিংহ এই তালিকায় স্থান পেয়েছেন। এ ছাড়াও ত্রিপুরা তৃণমূলের পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেবও এই তারকা প্রচারকদের তালিকায় রয়েছেন। লোকসভায় তৃণমূলের দুই বর্ষীয়ান সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সৌগত রায়কেও ত্রিপুরায় প্রচারে পাঠানো হবে। এ ছা়ড়াও তালিকায় আছেন পশ্চিমবঙ্গ তৃণমূলের সভাপতি সুব্রত বক্সী, পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, মুখপাত্র কুণাল ঘোষ, মন্ত্রী শশী পাঁজা, মন্ত্রী স্বপন দেবনাথ, প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি, সাংসদ মহুয়া মৈত্র, সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূর, মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী এবং তৃণমূলের মুখপাত্র সমীর চক্রবর্তী-সহ মোট ৩৭ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripura TMC Dev Mimi Nusrat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE