Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Mamata Banerjee

Bhabanipur bye-Election: ভবানীপুর উপনির্বাচন: বুধবার প্রথম কর্মিসভা করবেন তৃণমূল প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা

আগামী বুধবার চেতলা এলাকার অহীন্দ্র মঞ্চে ভবানীপুর বিধানসভা এলাকার কর্মী সম্মেলনের আয়োজন করেছেন তৃণমূল নেতৃত্ব।

বুধবার প্রথম কর্মিসভায় ভবানীপুর উপনির্বাচনে প্রচার শুরু করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার প্রথম কর্মিসভায় ভবানীপুর উপনির্বাচনে প্রচার শুরু করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ২০:২৫
Share: Save:

বুধবার প্রচার নামতে চলেছেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। চেতলা এলাকার অহীন্দ্র মঞ্চে ভবানীপুর বিধানসভা এলাকায় কর্মী সম্মেলনের আয়োজন করেছেন তৃণমূল নেতৃত্ব। সেই প্রচার সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। তাঁর যোগদানের কথা জানিয়েছেন তৃণমূলের শাখা সংগঠন জয়হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

শনিবার কমিশন ভোট ঘোষণার সঙ্গে সঙ্গেই ময়দানে নেমে পড়েছে তৃণমূল। কার্তিক বলেন, ‘‘উপনির্বাচনে কর্মীদের ভোট পরিচালনা দায়িত্ব বুঝিয়ে দিতে ৮ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী অহীন্দ্র মঞ্চে একটি কর্মিসভায় উপস্থিত হবেন।’’ রবিবার সন্ধ্যায় তৃণমূল প্রার্থী হিসেবে মমতার নাম ঘোষণা করেছে সর্বভারতীয় তৃণমূল। আর ঠিক তার একদিন পরেই সোমবার মুখ্যমন্ত্রী প্রথম প্রচার কর্মসূচিও তৈরি হয়ে গেল।

মুখ্যমন্ত্রীর সমর্থনে আয়োজিত এই সভায় হাজির থাকবেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা জেলা তৃণমূলের সভাপতি দেবাশিস কুমার ও দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়। কোভিড পরিস্থিতির কারণে, ওই সম্মেলনে সাধারণের প্রবেশাধিকার থাকবে না বলেই সূত্রের খবর। কারণ নির্বাচন কমিশন জানিয়ে দিয়েছে, কোনও প্রার্থী যদি প্রচারের ক্ষেত্রে কোভিডবিধি না মানেন তাহলে, সংশ্লিষ্ট প্রার্থীকে আর প্রচার করতে দেওয়া হবে না। তাই এ ক্ষেত্রে সতর্ক পদক্ষেপ করতে চায় তৃণমূল।

তবে ভবানীপুর উপনির্বাচনে বিরোধী শিবিরকে সবক্ষেত্রেই টেক্কা দিয়েছে তৃণমূল। শনিবার কমিশনের ভোট ঘোষণার পরেই ভবানীপুরে মুখ্যমন্ত্রীর সমর্থনে দেওয়াল লিখন ও হোর্ডিং, ব্যানার লাগানোর কাজ শুরু হয়ে গিয়েছে। কিন্তু বিরোধী বিজেপি এখনও ওই আসনে তাঁদের প্রার্থীর নাম চূড়ান্ত করতে পারেনি। অন্যদিকে, ভবানীপুরে প্রার্থী দিতে চেয়ে এআইসিসি-র অনুমোদনের অপেক্ষায় পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.