Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC: মা-মেয়েকে বেধড়ক মারধর, জরিমানা করে পাড়া-ছাড়া করার অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

অভিযুক্ত কাউন্সিলরের নাম কাকলী বর। তিনি ডায়মন্ড হারবার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের প্রশাসনিক প্রতিনিধি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ২৩:৫৯
Share: Save:

নীতি পুলিশির অভিযোগ উঠল তৃণমূলের এক বিদায়ী কাউন্সিলরের বিরুদ্ধে। ডায়মন্ড হারবার পুরসভার বাসিন্দা এক মহিলা এবং তাঁর মেয়েকে মারধর করে পাড়া থেকে বের করে দিয়েছেন তিনি, এমনটাই অভিযোগ। এমনকি ওই মহিলার বিরুদ্ধে সালিশি সভা বসানোর এবং তাঁর মাথার চুল কেটে নেওয়ার চেষ্টা করা হয়েছে বলেও পুলিশকে জানিয়েছেন তাঁর স্বামী। এই ঘটনায় ওই কাউন্সিলরকে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। যদিও স্থানীয় তৃণমূলের বিধায়ক জানিয়েছেন, যদি অভিযোগ সত্য়ি হয় তবে অভিযুক্ত শাস্তি পাবেন।

অভিযুক্ত কাউন্সিলরের নাম কাকলী বর। তিনি ডায়মন্ড হারবার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের প্রশাসনিক প্রতিনিধি। শুক্রবার রাতে কাকলী পাড়ার ছেলেদের একটি দলকে সঙ্গে নিয়ে ওই মহিলার বাড়িতে চড়াও হন বলে অভিযোগ। পুলিশকে মহিলার স্বামী জানিয়েছেন, মহিলাকে মারধর করার পাশাপাশি তাঁর চুল কেটে দেওয়ার চেষ্টা করা হয়। আদায় করা হয় জরিমানা। শেষে এলাকা ছেড়ে মেয়েকে সঙ্গে নিয়ে কলকাতায় আশ্রয় নিয়ে কোনওমতে অত্যাচার এবং হেনস্তা এড়ান তিনি।

এই ঘটনায় কাকলী-সহ এলাকার তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়েছে বিরোধীরা। কাউন্সিলরকে গ্রেফতারির দাবি তুলে বিজেপির অভিযোগ, এ ভাবেই এলাকায় মানুষের উপর অত্যাচার চালাচ্ছে তৃণমূল। অন্যদিকে, এলাকার তৃণমূলের বিধায়ক সরাসরি কোনও মন্তব্য না করে জানিয়েছেন, আইন আইনের পথে চলবে অপরাধ করলে অবশ্যই শাস্তি পেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE