Advertisement
০৪ মে ২০২৪
Kunal Ghosh

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ অসুস্থ, ভর্তি করানো হল হাসপাতালে

অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় কুণালকে। তিনি জানিয়েছেন, ভার্টিগোর সমস্যা দেখা দিয়েছে। মাথা ঘোরা, বমির সমস্যা রয়েছে। অসুস্থ হয়ে পড়ায় তৃণমূলের ২১ জুলাই কর্মসূচিতে না-ও থাকতে পারেন তিনি।

A photograph of TMC leader Kunal Ghosh

অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হল দলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষকে। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৮:৫৮
Share: Save:

অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হল দলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষকে। বুধবার সমাজমাধ্যমে তিনি জানান, ভার্টিগোর সমস্যা দেখা দিয়েছে। তিনি দাঁড়াতে পারছেন না। মাথা ঘোরা, বমির সমস্যা রয়েছে। ইঞ্জেকশন ছাড়া ঘুমাতে পারছেন না বলেও জানান তৃণমূল মুখপাত্র। তিনি জানিয়েছেন, আগামী কয়েক দিন যোগাযোগের বাইরে থাকবেন। অসুস্থ হয়ে পড়ায় কুণাল আগামী শুক্রবার তৃণমূলের ২১ জুলাই কর্মসূচিতে না-ও থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

কয়েক দিন আগেও একই ধরনের সমস্যায় ভুগেছেন কুণাল। দ্বিতীয় বার ওই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি। সমাজমাধ্যমে কুণাল জানিয়েছেন, গত ২০ দিনে এ নিয়ে দু’বার একই সমস্যায় অসুস্থ হলেন। তৃণমূল মুখপাত্রের অসুস্থতার মাঝেই দলের অন্যতম প্রধান কর্মসূচি রয়েছে। ফলে তাঁর অংশ নেওয়ার সম্ভাবনা কম। এ জন্য অবশ্য খেদ প্রকাশ করেছেন কুণাল। তাঁর কথায়, ‘‘এখন হাসপাতালে ভর্তি। পরীক্ষা চলছে। চার, পাঁচ দিন যোগাযোগের বাইরে থাকতে হবে। আফসোস। কিন্তু শরীর সাড়া দিচ্ছে না।’’

অন্য বারের থেকে এ বার তৃণমূলের ২১ জুলাই কর্মসূচি অনেকটাই আলাদা। পঞ্চায়েত ভোটের পর এই কর্মসূচি প্রথম পালন করছে তৃণমূল। এ ছাড়া, লোকসভা নির্বাচনের আগে ঘাসফুল শিবিরের এটিই শেষ ২১ জুলাই। এ ছাড়া বিজেপির বিরুদ্ধে বিরোধীরা জোটবদ্ধ লড়াইয়ের যে বার্তা দিয়েছে তা বিবেচনা করলে তৃণমূল কর্মীদের কাছে এ বারের কর্মসূচির অনেক গুরুত্ব রয়েছে। গত বছরের মতো এ বারেও কুণালের এই কর্মসূচিতে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার জন্য তিনি হয়তো যেতে পারবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh tmc leader TMC 21 July Rally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE