Advertisement
১০ মে ২০২৪
adhir chowdhury

Adhir Chowdhury: ‘অধীর যাওয়ায় বন্ধ পুজো’

বহরমপুর থানার পুলিশকে বিষয়টি মৌখিক ভাবে জানানো হলে পুলিশ আশ্বাস দিলেও সদস্যরা সাহস না পাওয়ায় পুজো হয়নি বলেও দাবি করেন ওই কাউন্সিলর।

কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী।

কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। ফাইল চিত্র।

বিদ্যুৎ মৈত্র
বহরমপুর শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০৬:২৩
Share: Save:

বহরমপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের রাধাগোবিন্দ মন্দিরের পুজোয় কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে আমন্ত্রণ জানানোয় পুজো বন্ধ করিয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।

পুজো কমিটির সদস্য অশোক পাল বলেন, “সোমবার তিন যুবক এসে আমাকে তৃণমূল কাউন্সিলর ভীষ্মদেব কর্মকারের বাড়িতে নিয়ে যায়। পুজোতে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী আসার জন্য আমাকে শাসানো হয়। কিন্তু এই পুজোতে কোনও দিন রাজনীতি ছিল না।’’ তার পর থেকে চার দিনের পুজো দু’দিনেই বন্ধ হয়ে যায়। ভীষ্মদেববাবু অভিযোগ অস্বীকার করেছেন। যদিও অশোকবাবু বলেন, “২২ বছরের পুজোয় এমন আগে ঘটেনি।” পুজো বন্ধের খবর শুনে অধীর বলেন, “যদি এমন কিছু ঘটে থাকে তাহলে তা খুব ঘৃণ্য ঘটনা। বিষয়টি খোঁজ নিচ্ছি।”

এলাকার কংগ্রেস কাউন্সিলর গোপা হালদার বলেন, “আমি যেহেতু নির্বাচনে জিতেছি তাই ওরা ভয় পাচ্ছে। ওই কাউন্সিলর এখানকার বাসিন্দাও নন। আবার কাউন্সিলরও নন। তাহলে আমার এলাকা নিয়ে মাথা ঘামাচ্ছেন কেন?” বহরমপুর থানার পুলিশকে বিষয়টি মৌখিক ভাবে জানানো হলে পুলিশ আশ্বাস দিলেও সদস্যরা সাহস না পাওয়ায় পুজো হয়নি বলেও দাবি করেন ওই কাউন্সিলর। ভীষ্মদেব বলেন, “কী পুজো, কারা করছে, তার বিন্দুবিসর্গ জানি না। অকারণে আমাদের নামে মিথ্যে রটাচ্ছে কংগ্রেস।” বহরমপুরের তৃণমূলের পুরপ্রধান নাড়ুগোপাল মুখোপাধ্যায় বলেন, “আমি বহরমপুরে নেই। এই ধরনের খবরও শুনিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

adhir chowdhury TMC Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE