Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra: ইনস্টাগ্রামের স্বীকৃতি অল্প দিনেই, ‘রঙিন নেতা’ মদন ভ্লগার হচ্ছেন, কথা ইউটিউবের সঙ্গে

বুধবার মদন মিত্রের অ্যাকাউন্টটি ‘ভেরিফায়েড’ ঘোষণা করেছে ইনস্টাগ্রাম। দেওয়া হয়েছে ব্লু টিক।

অল্প সময়েই মদনের ফলোয়ার সংখ্যা এক লক্ষ ১১ হাজার ছাড়িয়েছে।

অল্প সময়েই মদনের ফলোয়ার সংখ্যা এক লক্ষ ১১ হাজার ছাড়িয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৬:০৬
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে বলেন ‘কালারফুল লিডার’। ফেসবুকে তাঁর অনুরাগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তিনি তৃণমূলের বর্ষীয়ান নেতা মদন মিত্র। মাত্র চার মাস হয়েছে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন তিনি। এই অল্প সময়েই মদনের ফলোয়ার সংখ্যা এক লক্ষ ১১ হাজার ছাড়িয়েছে। তাই বুধবার অ্যাকাউন্টটিকে ‘ভেরিফায়েড’ ঘোষণা করেছে ইনস্টাগ্রাম। ফলস্বরূপ দেওয়া হয়েছে ব্লু টিক। মাত্র কয়েক মাসে ইনস্টাগ্রামে এমন সাফল্য পেয়ে নেটমাধ্যমে আরও নতুন কিছু করা যায় কি না, সেই বিষয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন কামারহাটির বিধায়ক। ফেসবুকে তাঁর লাইভ অনুষ্ঠানে কয়েক হাজার লাইক পড়ে কিছু ক্ষণের মধ্যেই। এই জনপ্রিয়তাকে আরও পরবর্তী ধাপে তুলে ধরে কী ভাবে সাধারণ মানুষের কাছে নিয়ে যাওয়া যায়, সেই বিষয়ে আলোচনাও শুরু করেছেন তিনি।

মদন জানিয়েছেন, সম্প্রতি ইউটিউব তাঁর সঙ্গে একাধিক বিষয় নিয়ে আলোচনা করেছে। তাদের একটি প্রস্তাব আবার পছন্দও হয়েছে প্রাক্তন পরিবহণ মন্ত্রীর। সূত্রের খবর, সেই প্রস্তাবে বলা হয়েছে, মদন তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবন নিয়ে ইউটিউবে ভ্লগ তৈরি করুন। ইউটিউবের এমন প্রস্তাবে সায় দিয়েছেন বলে জানিয়েছেন মদন। তিনি বলেন, ‘‘বহু বছর ধরে রাজনীতি করছি, আমার রাজনৈতিক জীবনে বহু ওঠানামা যেমন রয়েছে, তেমনি বহু গল্পও রয়েছে। সেই সব গল্প দিয়েই আমি ভ্লগগুলি তৈরি করব ভাবছি। তবে এখনও এ বিষয়ে বলার মত কোনও পদক্ষেপ করিনি। আমি পদক্ষেপ করলে আমার অনুরাগীরা তা আমার সোশ্যাল মিডিয়ার অ্যকাউন্ট মারফত অবশ্যই জানতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra instagram tmc leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE