Advertisement
০৫ মে ২০২৪
Madan Mitra

Madan Mitra: ঝালদার পুরপ্রধানকে মমতার স্বাস্থ্য-পাঠের পর দলের জন্য ‘ফিটনেস সেন্টার’ খুলছেন মদন

প্রশাসনিক বৈঠকে গিয়ে ঝালদা পুরসভার চেয়ারম্যান সুরেশ অগ্রবালকে ভুঁড়ি কী ভাবে কমাতে হবে তা নিয়ে পাঠ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২৩:৫৬
Share: Save:

পুরুলিয়া জেলার প্রশাসনিক বৈঠকে গিয়ে ঝালদা পুরসভার চেয়ারম্যান সুরেশ অগ্রবালকে ভুঁড়ি কী ভাবে কমাতে হবে তা নিয়ে পাঠ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার পরই দলের সমস্ত নেতা কর্মীদের জন্য ‘ফিটনেস সেন্টার’ খোলার সিদ্ধান্ত নিলেন কামারহাটির বিধায়ক তথা তৃণমূলের ‘রঙিন’ নেতা মদন মিত্র। তিনি জানান, দলের নেতা-কর্মীদের ‘ফিট’ করার জন্যই তাঁর এই প্রচেষ্টা।

সোমবার সংবাদ মাধ্যমকে মদন বলেন, ‘‘আমি এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া নির্দেশ অনুসারে সমস্ত তৃণমূল নেতা ও কর্মীদের জন্য একটি ফিটনেস সেন্টার খোলার পরিকল্পনা করছি।’’

তবে এই প্রসঙ্গে বিজেপি সরকারকে কটাক্ষ করতেও ছাড়েননি মদন। তিনি বলেন, ‘‘আমাদের বেশি করে কপালভাতি করতে হবে কারণ অমিত শাহ এবং নরেন্দ্র মোদী বাংলার কপালে বসে আছে, যা খুবই দুর্ভাগ্যজনক। এক মাত্র কপালভাতিই বাংলাকে ওঁদের হাত থেকে বাঁচাতে পারে।’’

প্রসঙ্গত, পুরুলিয়া জেলার প্রশাসনিক বৈঠকে গিয়ে অন্য মেজাজে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে। সুরেশকে ভুঁড়ি কমানোর পরামর্শ দেওয়ার পাশাপাশি তাঁর সঙ্গে প্রাণায়াম করার সঠিক পদ্ধতি নিয়েও আলোচনা করেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Madan Mitra TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE