Advertisement
২০ এপ্রিল ২০২৪
TMC

TMC: দুঃস্থদের নিয়ে ইলিশ, চিংড়ির অভিনব উৎসব বরাহনগরে, আয়োজনে অভিনেতা-বিধায়ক সোহম

পথশিশু, গরিব ও প্রতিবন্ধীদের জন্য বিনামূল্যে ইলিশ, চিংড়ির নানা পদ-সহ মধ্যাহ্নভোজের আয়োজন ছিল এই উৎসবে।

ইলিশ-চিংড়ি উৎসবে সোহম এবং সুপর্ণা।

ইলিশ-চিংড়ি উৎসবে সোহম এবং সুপর্ণা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ২২:২১
Share: Save:

দুঃস্থদের পাশে দাঁড়ানোর এক অভিনব উদ্যোগ। সম্প্রতি সেই সমাজকল্যাণমূলক আয়োজনে দেখা গেল অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী এবং বরাহনগর টবিন রোড-এর একটি ক্লাবের সদস্যদের।

‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’ শীর্ষক এই কর্মসূচিতে ‘বিশেষ অতিথি’ হিসেবে টিম-সোহমের উদ্যোগে শামিল হয়েছিলেন অভিনেত্রী ও গায়িকা সুপর্ণা কুমার। ছিলেন বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরাহনগর পুরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পুরসভার কো-অর্ডিনেটর দিলীপনারায়ণ বসু-সহ বিশিষ্টজনেরা।

পথশিশু, গরিব ও প্রতিবন্ধীদের জন্য বিনামূল্যে ইলিশ, চিংড়ির নানা পদ-সহ মধ্যাহ্নভোজের আয়োজন ছিল এই উৎসবে। দু’শোরও বেশি মানুষের মুখে খাবার তুলে দেন সোহম ও তাঁর সহযোগীরা। পরিবেশনার দায়িত্বে ছিলেন সুমন করের নেতৃত্বে সংশ্লিষ্ট ক্লাবের সদস্যেরা।

এই অনুষ্ঠান সম্পর্কে তৃণমূল বিধায়ক সোহম বলেন, ‘‘এই করোনা-আবহে অসহায় মানুষদের ভালবাসায় ভরিয়ে দিয়ে, ওঁদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ। এই অনুষ্ঠানের উদ্যোক্তারা চান, তাঁদের মতো অন্যরাও এগিয়ে আসুন এমন দরদি প্রচেষ্টায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Prawn Hilsa Soham Chakraborty TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE