Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Abhishek Banerjee: মুর্শিদাবাদ সফরে অভিষেক, দেখা করলেন বজ্রাঘাতে মৃতদের পরিবারের সঙ্গে

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর ০৯ জুন ২০২১ ১৪:৩৫
বহরমপুরে বজ্রাঘাতে মৃতদের পরিবারের সঙ্গে অভিষেক।

বহরমপুরে বজ্রাঘাতে মৃতদের পরিবারের সঙ্গে অভিষেক।
নিজস্ব চিত্র।

বজ্রপাতে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে বুধবার মুর্শিদাবাদ সফরে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দুপুরে তিনি হেলিকপ্টারে বেহালা হেলিপ্যাড থেকে রওনা হন তিনি। বহরমপুর এবং রঘুনাথগঞ্জে বজ্রপাতে মৃতদের পরিজনদের সঙ্গে দেখা করে বুধবার সন্ধ্যাতেই কলকাতায় ফিরবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

হেলিকপ্টারে বহরমপুর স্টেডিয়াম হেলিপ্যাডে নামেন দুপুর সওয়া ১টা নাগাদ। এরপর গাড়িতে শহরের মণীন্দ্রনগর এবং হাতিনগর এলাকায় গিয়ে বজ্রাঘাতে মৃত প্রহ্লাদ মুরালী এবং অভিজিৎ বিশ্বাসের পরিবারের সঙ্গে দেখা করেন। সোমবারের বজ্রপাতে গুরুতর আহত জয়রাম সোরেনের পরিজনদের সঙ্গেও কথা বলেন অভিষেক। এরপর কপ্টারে জঙ্গিপুর মহকুমার রঘুনাথগঞ্জের উদ্দেশে রওনা হন তিনি।

বহরমপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বলেন, ‘‘আমরা চেষ্টা করব যাতে সারা বছর মৃতদের পরিবারের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারি। রাজ্য সরকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে থাকবে।’’ পাশাপাশি, বিজেপি-র ভিনরাজ্যের নেতাদের খোঁচা দিয়ে অভিষেক বলেন, ‘‘বিধানসভা নির্বাচনের প্রচারের সময় যাঁরা বাড়ি বাড়ি গিয়ে কলাপাতায় খাচ্ছিলেন, ২ মে ভোটের ফল প্রকাশের পরে তাঁদের অনুবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই আমরা বলেছিলাম, ‘পরিযায়ী আশে পরিযায়ী যায়, বাংলা নিজের মেয়েকেই চায়’।’’

Advertisement

সোমবার বজ্রপাতে মুর্শিদাবাদ জেলায় মোট ৯ জনের মৃত্যু হয়েছে। এঁদের মধ্যে ৬ জন রঘুনাথগঞ্জের, ২ জন বহরমপুরের এবং ১ জন সুতির। এর পরেই অভিষেক মুর্শিদাবাদে গিয়ে মৃতদের পরিজনেদের সঙ্গে দেখা করার কথা ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement