Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mohua Moitra

Mahua Moitra: হ্যাকড হয়েছে মহুয়া মৈত্রের টুইটার অ্যাকাউন্ট! ফেসবুকে পোস্ট দিয়ে নিজেই জানালেন সাংসদ

মহুয়াই প্রথম নন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার হ্যান্ডলও হ্যাকারদের খপ্পরে পড়েছিল। যদিও তা সঙ্গে সঙ্গে উদ্ধার করা গিয়েছিল।

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ০২:২২
Share: Save:

হ্যাক করা হয়েছে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের টুইটার অ্যাকাউন্ট। তিনি নিজেই এ কথা জানিয়েছেন। মহুয়া জানিয়েছেন, যত দিন না সমস্যার সমাধান হচ্ছে, তাঁর টুইটার অ্যাকাউন্ট বন্ধই থাকবে।
প্রসঙ্গত, মহুয়ার টুইটার হ্যান্ডলটি ভেরিফায়েড অ্যাকাউন্ট। অর্থাৎ টুইটারের তরফে যাচাই করা। সাধারণত বলা হয়, যাচাই করা হ্যান্ডলের নিরাপত্তা বেশি। যদিও মহুয়াই প্রথম নন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার অ্যাকাউন্টও হ্যাকারদের খপ্পরে চলে গিয়েছিল। মোদীর টুইটার অ্যাকাউন্টও ‘ব্লু টিক’ সম্বলিত। যদিও তা সঙ্গে সঙ্গে উদ্ধার করা গিয়েছিল।

এ বার হ্যাকারদের নিশানায় মহুয়া মৈত্র। শনিবার মধ্যরাত পর্যন্তও তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে বিভিন্ন দ্রব্য ও পণ্যের বিজ্ঞাপনকে মহুয়া ‘রিটুইট’ করেছেন বলে দেখা যাচ্ছে। যেগুলো মহুয়ার করা নয় বলেই জানিয়েছেন করিমপুরের তৃণমূল সাংসদ। ফেসবুকে তিনি একটি পোস্ট দিয়ে জানিয়েছেন, তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। পুনরুদ্ধারের কাজ শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohua Moitra twitter Hack TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE