Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kunal Ghosh

Kunal Ghosh: ফের বাবুলকে খোঁচা! কুণাল ঘোষ টুইটারে লিখলেন, ‘জল ট্যাঙ্কের উপর ধর্মেন্দ্র...’

কুণাল ঘোষ লিখলেন, ‘চিত্রনাট্য তৈরি? আবার বলছি, নাটক। কাঁচা হাতে লেখা নাটক। হয় ইস্তফা, না হলে নাটক স্বীকার করে পোস্ট করলে ভাল হয়’।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ২০:৪৫
Share: Save:

ফের বাবুল সুপ্রিয়কে টুইটে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। শনিবার রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ফেসবুকে পোস্ট দেওয়ার পরেই বাবুলকে আক্রমণ করেছিলেন কুণাল। একাধিক পোস্টে আগে সাংসদ পদ ছাড়ার কথা শুনিয়েছিলেন বাবুলকে, লিখেছিলেন, ‘আসলে উনি গান করতেন। এখন নাটক করছেন।’ শনিবার বাবুলকে নিয়ে এটিই ছিল কুণালের শেষ টুইট।

রবিবার ফের একাধিক টুইটে বাবুলকে আক্রমণ করলেন তিনি। সকাল সকাল টুইট করে তিনি জবাব দিলেন বাবুলের ভোর রাতে করা ফেসবুক পোস্টের। সেখানেও তিনি লিখেছিলেন, ‘ওর ইস্তফার পোস্ট নাটক।’ সন্ধ্যায় আবারও ইস্তফার ঘটনাটিকে ‘নাটক’ বলে পুরো ঘটনাটিকে আবারও এক ‘চিত্রনাট্য’-এর অংশ বললেন কুণাল।

সন্ধ্যায় যে টুইটটি করেছেন কুণাল, তাতে লিখেছেন, ‘কী বাবুল, গল্প তৈরি তো?’ কুণাল নিজের মতো যুক্তিও সাজিয়েছেন। লিখেছেন, ‘মোদীজি, নড্ডাজিরা বললেন না ছাড়তে... স্পিকার চিঠি নিতে চাইলেন না... চিঠিতে টেকনিক্যাল ভুল রয়ে গেল... চিত্রনাট্য তৈরি? আবার বলছি, নাটক। কাঁচা হাতে লেখা নাটক। হয় ইস্তফা, না হলে নাটক স্বীকার করে পোস্ট করলে ভালো হয়।’

এর পরেই ফের ‘শোলে’ ছবির প্রসঙ্গ টানেন কুণাল। শনিবারই তিনি বাবুলকে শোলে-এর ধর্মেন্দ্রর সঙ্গে তুলনা করেছিলেন। রবিবারও ফিরিয়ে আনলেন সেই প্রসঙ্গ। আরও নির্দিষ্ট করে মনে করিয়ে দিলেন, ধর্মেন্দ্র অভিনীত চরিত্রের কোন দৃশ্যটির সঙ্গে বাবুলের মিল পেয়েছেন তিনি। টুইটের একেবারে শেষ পোস্টে কুণাল লিখলেন, ‘জলট্যাঙ্কের উপর ধর্মেন্দ্র...’। অর্থাৎ ছবিতে বিয়ে করতে চেয়ে যখন আত্মহত্যা করতে গিয়েছিলেন ধর্মেন্দ্র অভিনীত চরিত্র বীরু, সেই দৃশ্যের সঙ্গে বাবুলের মিল খুঁজে পেলেন কুণাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Babul Supriyo Kunal Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE