Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Kunal Ghosh: ফের বাবুলকে খোঁচা! কুণাল ঘোষ টুইটারে লিখলেন, ‘জল ট্যাঙ্কের উপর ধর্মেন্দ্র...’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ অগস্ট ২০২১ ২০:৪৫


ফাইল চিত্র

ফের বাবুল সুপ্রিয়কে টুইটে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। শনিবার রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ফেসবুকে পোস্ট দেওয়ার পরেই বাবুলকে আক্রমণ করেছিলেন কুণাল। একাধিক পোস্টে আগে সাংসদ পদ ছাড়ার কথা শুনিয়েছিলেন বাবুলকে, লিখেছিলেন, ‘আসলে উনি গান করতেন। এখন নাটক করছেন।’ শনিবার বাবুলকে নিয়ে এটিই ছিল কুণালের শেষ টুইট।

রবিবার ফের একাধিক টুইটে বাবুলকে আক্রমণ করলেন তিনি। সকাল সকাল টুইট করে তিনি জবাব দিলেন বাবুলের ভোর রাতে করা ফেসবুক পোস্টের। সেখানেও তিনি লিখেছিলেন, ‘ওর ইস্তফার পোস্ট নাটক।’ সন্ধ্যায় আবারও ইস্তফার ঘটনাটিকে ‘নাটক’ বলে পুরো ঘটনাটিকে আবারও এক ‘চিত্রনাট্য’-এর অংশ বললেন কুণাল।

Advertisement

সন্ধ্যায় যে টুইটটি করেছেন কুণাল, তাতে লিখেছেন, ‘কী বাবুল, গল্প তৈরি তো?’ কুণাল নিজের মতো যুক্তিও সাজিয়েছেন। লিখেছেন, ‘মোদীজি, নড্ডাজিরা বললেন না ছাড়তে... স্পিকার চিঠি নিতে চাইলেন না... চিঠিতে টেকনিক্যাল ভুল রয়ে গেল... চিত্রনাট্য তৈরি? আবার বলছি, নাটক। কাঁচা হাতে লেখা নাটক। হয় ইস্তফা, না হলে নাটক স্বীকার করে পোস্ট করলে ভালো হয়।’

এর পরেই ফের ‘শোলে’ ছবির প্রসঙ্গ টানেন কুণাল। শনিবারই তিনি বাবুলকে শোলে-এর ধর্মেন্দ্রর সঙ্গে তুলনা করেছিলেন। রবিবারও ফিরিয়ে আনলেন সেই প্রসঙ্গ। আরও নির্দিষ্ট করে মনে করিয়ে দিলেন, ধর্মেন্দ্র অভিনীত চরিত্রের কোন দৃশ্যটির সঙ্গে বাবুলের মিল পেয়েছেন তিনি। টুইটের একেবারে শেষ পোস্টে কুণাল লিখলেন, ‘জলট্যাঙ্কের উপর ধর্মেন্দ্র...’। অর্থাৎ ছবিতে বিয়ে করতে চেয়ে যখন আত্মহত্যা করতে গিয়েছিলেন ধর্মেন্দ্র অভিনীত চরিত্র বীরু, সেই দৃশ্যের সঙ্গে বাবুলের মিল খুঁজে পেলেন কুণাল।


আরও পড়ুন

Advertisement