Advertisement
২৫ এপ্রিল ২০২৪
CITU

CITU: রাজ্যে ২৮শে ডাক পরিবহণ অভিযানের

সিটুর রাজ্য সভাপতি সুভাষ মুখোপাধ্যায়  বৃহস্পতিবার ঘোষণা করেছেন, তাঁরা সমস্যা নিয়ে পরিবহণমন্ত্রীর সঙ্গে আলোচনা চেয়ে চিঠি দিচ্ছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ০৭:২৫
Share: Save:

বিপুল হারে ট্রাফিক জরিমানা বৃদ্ধি এবং যাত্রী ভাড়া বাড়ানোর ভার মালিকদের উপরে ছেড়ে দেওয়ার প্রতিবাদে আগামী ২৮ ফেব্রুয়ারি পরিবহণ দফতর অভিযানের ডাক দিল বিভিন্ন শ্রমিক সংগঠন। সিটু, এআইটিউসি, আইএনটিইউসি, এআইটিইউসি, অ্যাপ ক্যাব ইউনিয়ন-সহ নানা সংগঠন ওই কর্মসূচিতে শামিল হবে। সিটুর রাজ্য সভাপতি সুভাষ মুখোপাধ্যায় বৃহস্পতিবার ঘোষণা করেছেন, তাঁরা সমস্যা নিয়ে পরিবহণমন্ত্রীর সঙ্গে আলোচনা চেয়ে চিঠি দিচ্ছেন। প্রতিকার না হলে বৃহত্তর আন্দোলন হবে। শ্রমিক সংগঠনগুলির বক্তব্য, দুর্ঘটনা কমানোর জন্য বাস্তবসম্মত সিদ্ধান্ত না নিয়ে কেবল জরিমানা দশ গুণ বাড়িয়ে দিয়ে পরিবহণ চালকদের উপরে জুলুম করা হচ্ছে। পেট্রল, ডিজ়েলের মূল্যবৃদ্ধি ও করোনা পরিস্থিতিতে গণ-পরিবহণের সংখ্যা কমে যাওয়ার সুযোগে বেসরকারি মালিকেরা যাত্রীদের কাছে ইচ্ছামতো ভাড়া নিচ্ছেন, সরকার হাত গুটিয়ে বসে আছে। যাত্রীরা বাড়তি ভাড়া দিয়েও ঠিক পরিষেবা পাচ্ছেন না। এই রকম একগুচ্ছ বিষয় নিয়েই ২৮ তারিখ পরিবহণ অভিযানের ডাক দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CITU Trade Union
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE