Advertisement
০৫ মে ২০২৪
Indian Railways

রক্ষণাবেক্ষণের কাজ চলছে কল্যাণী স্টেশনে, শিয়ালদহ মেন শাখায় বাতিল হচ্ছে বেশ কিছু ট্রেন

রেলের তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, শনিবার রাত ১২টা ৪৫ মিনিট থেকে রবিবার ভোর ৪টে ৪৫ মিনিট পর্যন্ত কল্যানী স্টেশনে সিগন্যালিং ব্যবস্থায় রক্ষণাবেক্ষণের কাজ চলবে।

Train cancellation due to signal maintenance work at Kalyani station of Sealdah Division

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৮:৪৩
Share: Save:

কল্যানী স্টেশনে রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য শনিবার (১৫ জুলাই) রাত থেকে রবিবার (১৬ জুলাই) ভোর পর্যন্ত বেশ কিছু ট্রেন বাতিল থাকবে। কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। দু’টি প্যাসেঞ্জার ট্রেনের সময়সূচিতে বদল আনা হয়েছে।

রেলের তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, শনিবার রাত ১২টা ৪৫ মিনিট থেকে রবিবার ভোর ৪টে ৪৫ মিনিট পর্যন্ত কল্যানী স্টেশনে সিগন্যালিং ব্যবস্থায় রক্ষণাবেক্ষণের কাজ চলবে। এই কারণে শিয়ালদহ থেকে ছাড়া দু’টি লোকাল ট্রেন (০৩১৯১ এবং ৩১৫১১) ওই সময়ের জন্য বাতিল করা হয়েছে। শান্তিপুর স্টেশন থেকে ছাড়া একটি লোকাল (৩১৫১২) এবং নৈহাটি থেকে ছাড়া একটি লোকাল (৩১১৯১) বাতিল করা হয়েছে।

রক্ষণাবেক্ষণের এই কাজ চলার জন্য ০৩১৯৮ লালগোলা-শিয়ালদহ প্যাসেঞ্জার রানাঘাট স্টেশন পর্যন্ত যাবে। ৩১৩১২ কল্যাণী সীমান্ত-শিয়ালদহ লোকাল নৈহাটি স্টেশন থেকে ছাড়বে। ওই দিন ০৩১৭২ লালগোলা-শিয়ালদহ প্যাসেঞ্জার নির্ধারিত সময়ের প্রায় ৯০ মিনিট পরে ছাড়বে। ৩১৮১১ শিয়ালদহ-কৃষ্ণনগর প্যাসেঞ্জার নির্ধারিত সময়ের ২০ মিনিট পর ছাড়বে। অন্য দিকে শ্রাবণী মেলায় তারকেশ্বরগামী পুণ্যার্থীদের ভিড় সামাল দিতে হাওড়া এবং তারকেশ্বর স্টেশনের মধ্যে ১২টি স্পেশাল ট্রেন চালানোর কথা জানিয়েছেন রেল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE