Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Indian Railways

বৈদ্যুতিক লাইনের কাজ বাতিল, নির্ধারিত সময়েই চলবে খড়্গপুর শাখার সব ট্রেন

গত ২৪ নভেম্বর দক্ষিণ-পূর্ব রেল তাদের একটি বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, ২৯ নভেম্বর খড়্গপুর শাখার কানিমাহুলি প্যাসেঞ্জার হল্ট স্টেশনে বৈদ্যুতিক লাইনের কাজ করা হবে।

বাতিল বৈদ্যুতিক লাইনের কাজ।

বাতিল বৈদ্যুতিক লাইনের কাজ। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ০০:২৭
Share: Save:

খড়্গপুর শাখার কানিমাহুলি প্যাসেঞ্জার হল্ট স্টেশনে বৈদ্যুতিক লাইনের কাজ আপাতত বাতিল বলে জানাল দক্ষিণ-পূর্ব রেল। এর ফলে মঙ্গলবার ওই লাইনে সমস্ত ট্রেন নির্ধারিত সময়েই চলাচল করবে। যাত্রীদের সুবিধার্থে এই সংক্রান্ত বিজ্ঞপ্তিও জারি করেছে রেল কর্তৃপক্ষ।

Advertisement

গত ২৪ নভেম্বর দক্ষিণ-পূর্ব রেল তাদের একটি বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, ২৯ নভেম্বর খড়্গপুর শাখার কানিমাহুলি প্যাসেঞ্জার হল্ট স্টেশনে বৈদ্যুতিক লাইনের কাজ করা হবে। এর ফলে ওই লাইনের বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছিল। বাতিল করা ট্রেনগুলির মধ্যে ছিল, ১৮০৩৩/১৮০৩৪ হাওড়া-ঘাটশিলা-হাওড়া মেমু এক্সপ্রেস, ০৮০৭১ খড়্গপুর-টাটানগর প্যাসেঞ্জার স্পেশাল, ০৮১৫১ টাটানগর-বরকাকানা প্যাসেঞ্জার স্পেশাল, ০৮১৬০ টাটানগর-খড়্গপুর মেমু প্যাসেঞ্জার স্পেশাল, ০৮৯৬৮ পুরুলিয়া-ঝাড়গ্রাম মেমু প্যাসেঞ্জার স্পেশাল এবং ০৮০৫০ ঝাড়গ্রাম-খড়্গপুর মেমু স্পেশাল। ২৮ তারিখ রেল কর্তৃপক্ষ তাঁদের নতুন বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ২৯ তারিখ খড়্গপুর শাখায় কোনও ট্রেনই বাতিল করা হয়নি। সব ক’টিই নির্ধারিত সময়েই চলবে।

ঠিক কী কারণে কানিমাহুলি প্যাসেঞ্জার হল্ট স্টেশনে বৈদ্যুতিক লাইনের কাজ বাতিল করা হল তা জানানো হয়নি দক্ষিণ-পূর্ব রেলের তরফ থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.