Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

TMC factional clash: ১০০ দিনের কাজ নিয়ে ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

শুক্রবার অন্দরান ফুলবাড়ি দুই গ্রাম পঞ্চায়েতের ছালাপাক এলাকায় মাটি কাটার কাজ চলছিল। সেই সময় হাতাহাতিতে জড়িয়ে পড়ে দই পক্ষ।

নিজস্ব সংবাদদাতা
তুফানগঞ্জ ১৪ জানুয়ারি ২০২২ ২২:৫৭
উত্তেজনা তৈরি হয় নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আন্দরান ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতে।

উত্তেজনা তৈরি হয় নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আন্দরান ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতে।
নিজস্ব চিত্র

১০০ দিনের কাজকে কেন্দ্র করে ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা তৈরি হয় নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আন্দরান ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় তুফানগঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী।

শুক্রবার অন্দরান ফুলবাড়ি দুই গ্রাম পঞ্চায়েতের ছালাপাক এলাকায় মাটি কাটার কাজ চলছিল। সেই সময় হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ। ফলে বন্ধ হয়ে যায় ১০০দিনের মাটি কাটার কাজ।

প্রসঙ্গত সম্প্রতি ৮-৫০ নম্বর বুথের বুথ সভাপতি ময়ান আলিকে পরিবর্তন করে দায়িত্ব দেওয়া হয় খড়্গ বর্মনকে। কোচবিহার জেলা পরিষদের সভাপতি পঙ্কজ ঘোষের উপস্থিতিতে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে তুফানগঞ্জ ১(এ) ব্লক সভাপতি জগদীশ বর্মন তা অবৈধ ঘোষণা করে ময়ান আলিকে ফের দায়িত্ব দেন। বুথ সভাপতি পরিবর্তনকে কেন্দ্র করেই লাগাতার অশান্তি চলছিল এলাকায়। তার জেরেই ১০০ দিনের কাজকে কেন্দ্রে করে উত্তেজনা সূত্রপাত বলে জানা গিয়েছে।

অভিযোগ, তৃণমূলের অঞ্চল সভাপতি দুলাল চক্রবর্তী ও আসার আলির নেতৃত্বে এই হামলা চলে, ৮-৫০নম্বর বুথের বুথ সভাপতি ময়ান আলি ও কর্মীদের ওপর। যদিও অভিযোগ ভিত্তিহীন দাবি করেছেন আসার আলি। তিনি বলেন , ‘‘অর্থের বিনিময়ে কাজ দেওয়া হচ্ছে। এই দুর্নীতিকে ঢাকতেই অশান্তির অভিযোগ তোলা হচ্ছে। উভয় পক্ষই তুফানগঞ্জ থানায় পরস্পরে বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

Advertisement


Tags:

আরও পড়ুন

Advertisement