Advertisement
২০ জুলাই ২০২৪
AITC

Tripura: আগরতলার আটটি ওয়ার্ডের সব বুথকে স্পর্শকাতর বলে ডিজিকে চিঠি বিজেপি বিধায়কের

শুক্রবার বিজেপি বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী সুদীপ রায় বর্মণ একটি চিঠি দেন রাজ্য পুলিশের ডিজিকে।

ডিজিকে  উদ্দেশ করে বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মনের লেখা চিঠি নিয়েই প্রচারে নেমেছে তৃণমূল।

ডিজিকে উদ্দেশ করে বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মনের লেখা চিঠি নিয়েই প্রচারে নেমেছে তৃণমূল। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৯:৫১
Share: Save:

ত্রিপুরার বিজেপি বিধায়কের চিঠি নিয়েই পুরভোটে বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে অভিযোগ করল তৃণমূল। শুক্রবার বিজেপি বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী সুদীপ রায় বর্মণ একটি চিঠি দেন রাজ্য পুলিশের ডিজিকে। সেই চিঠিতেই সুদীপ আগরতলার ছয় নম্বর বিধানসভার আটটি ওয়ার্ডকে 'অতি স্পর্শকাতর' বলে জানিয়েছেন। আর সেই চিঠিটি হাতে এসেছে ত্রিপুরা তৃণমূল নেতৃত্বের। সেই চিঠি নিয়েই ত্রিপুরায় শাসক দল বিজেপি-র বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল। আগামী ২৫ নভেম্বর ত্রিপুরায় ১৩টি পুরসভা এবং ৬টি নগর পঞ্চায়েতের ভোট। মোট ৩২৪টি ওয়ার্ডে ভোটগ্রহণ হবে। ২৮ নভেম্বর ফলাফল ঘোষণা। এই প্রথম বার ত্রিপুরার পুরভোটে অংশ নিতে চলেছে বাংলার শাসক দল। কলকাতা থেকে পশ্চিমবঙ্গের বিধায়ক তথা নেতাদের পাঠানো হয়েছে ত্রিপুরার নেতৃত্বকে সাহায্য করতে।

ঠিক সেই সময়তেই বিজেপি বিধায়ক সুদীপ চিঠিতে আগরতলার আটটি ওয়ার্ডকে 'স্পর্শকাতর' বলে পুলিশের শীর্ষ কর্তাকে জানিয়ে হইচই ফেলে দিয়েছেন। আগরতলার ৫, ৬, ৭, ৮, ১০, ১১, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডের সব বুথকেই 'স্পর্শকাতর বলে জানিয়েছেন। তাঁর চিঠিটি ত্রিপুরায় নেটমাধ্যমে তুলে ধরেছে তৃণমূল। নিজেদের টুইটার হ্যান্ডলে তারা লিখেছে, ‘বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ পুলিশের ডিজিকে ত্রিপুরার আইন শৃঙ্খলা নিয়ে জানিয়েছেন। বিপ্লব দেব, আপনার দলের লোকেরাই আপনার কাজকর্ম নিয়ে বিরক্ত। আপনি কেন এখনও নিজের চোখ বন্ধ করে রেখেছেন?’

ত্রিপুরায় যে ১৩টি পুরসভা এবং ৬টি নগর পঞ্চায়েতের ভোট হচ্ছে, তার সব ক'টিতেই বিজেপি বিধায়কের চিঠিটিকে তুলে ধরছেন তৃণমূলের নেতারা। উল্লেখ্য, বিপ্লব দেব গোষ্ঠীর চাপে ত্রিপুরা বিজেপি-র অভ্যন্তরীণ রাজনীতিতে সুদীপ এখন কোণঠাসা। তাঁর অনুগামীদের অন্যতম বিধায়ক আশিস দাস বিজেপি ছেড়ে সম্প্রতি যোগ দিয়েছেন তৃণমূলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC Tripura CM Tripura Sudip Roy Burman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE