Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Suvendu Adhikari: সুস্মিতা, ফেলেইরো ‘বহিরাগত’, রাজ্যসভায় তৃণমূলের মনোনয়ন নিয়ে তোপ শুভেন্দুর

শনিবার অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোর নাম ঘোষণা হতেই টুইট করেন বিরোধী দলনেতা।

সুস্মিতা দেব তৃণমূলের রাজ্যসভার সাংসদ হয়েছেন। আর ফেলেইরিও রাজ্যসভায় মনোনয়ন পেয়েছেন। দু’জনকেই বহিরাগত বলে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী।

সুস্মিতা দেব তৃণমূলের রাজ্যসভার সাংসদ হয়েছেন। আর ফেলেইরিও রাজ্যসভায় মনোনয়ন পেয়েছেন। দু’জনকেই বহিরাগত বলে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৮:০০
Share: Save:

বিধানসভা ভোটের প্রচারে বিজেপি-র ভিন রাজ্যের নেতাদের 'বহিরাগত' বলে আক্রমণ শানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলের নেতারা। এ বার সেই ‘শব্দ’টিকে হাতিয়ার করেই তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন শুভেন্দু অধিকারী। শনিবার অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোর নাম ঘোষণা হতেই টুইট করেন বিরোধী দলনেতা। তিনি লেখেন, ‘বাংলার মেয়ে’ পশ্চিমবঙ্গের রাজ্যসভার আসন ‘বহিরাগত’দের দিয়ে নষ্ট করছেন। সুস্মিতা দেবের পর লুইজিনহো ফেলেরিও। বাঙালিরা কি এই বঞ্চনার জবাব দেবেন না? তৃণমূলের টিকিটে অসম এবং গোয়া থেকে ভোটে জেতার সম্ভাবনা না থাকা এইসব লোকেদের জন্য বাংলা কেন মূল্য দেবে?’

শনিবার সকালে তৃণমূলের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে লেখা হয়, ‘লুইজিনহো ফেলেইরোকে সংসদের উচ্চকক্ষে মনোনীত করতে পেরে আমরা অত্যন্ত খুশি। জাতির সেবা করার জন্য তাঁর আগ্রহ সাধারণ মানুষের কাছে ব্যাপক ভাবে প্রশংসিত হবে বলেই আমরা বিশ্বাস করি'। কিন্তু তৃণমূলের এই সিদ্ধান্ত ঘোষণার পরেই টুইট করে খোঁচা দেন নন্দীগ্রামের বিধায়ক। পর পর দুই রাজ্যসভা আসনের উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীরা বাংলার বাইরের কেউ, নিজের টুইটে সে কথাও স্মরণ করিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE