Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Weather Forecast

আগামী ২-৩ দিন সামান্য বাড়বে তাপমাত্রা, সকালের দিকে থাকবে কুয়াশা, মেঘলা ভাবও

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী ২-৩ দিন এই তাপমাত্রা ধীরে ধীরে বাড়বে। সে ক্ষেত্রে ২-৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বাড়তে পারে।

সকালের দিকে কুয়াশা ভাব বজায় থাকবে। ফাইল চিত্র।

সকালের দিকে কুয়াশা ভাব বজায় থাকবে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৩
Share: Save:

কলকাতায় আরও কিছুটা তাপমাত্রা বাড়ল রবিবারের তুলনায়। সোমবার সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় ১ ডিগ্রি কম থাকলেও আগের দিনের তুলনায় সামান্য বেড়েছে। সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রির আশপাশে পৌঁছবে।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী ২-৩ দিন এই তাপমাত্রা ধীরে ধীরে বাড়বে। সে ক্ষেত্রে ২-৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বাড়তে পারে বলেও জানিয়েছে আবহাওয়া দফতর। উত্তর এবং দক্ষিণ— দুই বঙ্গেই তাপমাত্রা সামান্য বাড়বে। দু’দিন ধরে সকালের দিকে কুয়াশা এবং মেঘলা ভাব ছিল। আগামী ২-৩ দিন এই পরিস্থিতি বজায় থাকবে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ পরিষ্কার হয়ে যাবে।

মাঘের শুরু থেকেই ঠান্ডা নতুন ভাবে ফিরে এসেছে। মাঝে তাপমাত্রার ওঠানামাও হয়েছে বেশ কয়েক বার। আবহাওয়া দফতর জানাচ্ছে, উত্তর ভারতে একটি পশ্চিমি ঝঞ্ঝার সৃষ্টি হয়েছে। আর সে কারণে উত্তুরে হাওয়া বাধাপ্রাপ্ত হচ্ছে। ফলে তাপমাত্রা কিছুটা বাড়বে। তবে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়েছে আবহাওয়া দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Forecast West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE