Advertisement
২৫ এপ্রিল ২০২৪
summer

Weather Report: মেঘলা আকাশে বাড়ছে অস্বস্তি, রাজ্যে বৃষ্টির সম্ভাবনা নেই, গরম বাড়বে জানাল হাওয়া অফিস

আগামী তিন দিন গাঙ্গেয় পশ্চিমবঙ্গে দিনের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পাবে বলে পূর্বাভাসে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১২:৫১
Share: Save:

মধ্য চৈত্রেই আগুনে গরম সঙ্গী বঙ্গবাসীর। দোসর মেঘলা আকাশের প্যাচপেচে অস্বস্তি। হাওয়া অফিস জানাচ্ছে, আগামী কয়েক দিন কলকাতা ও সংলগ্ন এলাকায় এমনই থাকবে আবহাওয়া। আকাশে কালো মেঘের আনাগোনা থাকলেও বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। উল্টে আকাশ মেঘাচ্ছন্ন থাকায় মাটিতে অস্বস্তি বাড়বে মানুষের। বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুরে তাপপ্রবাহের সতর্কবার্তা জারি করা হয়েছে।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে পাঁচ দিন কলকাতার আবহাওয়ার বিশেষ পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই। তবে আগামী দু’দিন পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর ও বাঁকুড়ার কিছু কিছু জায়গায় তাপপ্রবাহ চলতে পারে। বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়া ও উত্তর ২৪ পরগনার কিছু জায়গায় বিক্ষিপ্ত ভাবে বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা বৃষ্টি হতে পারে। তবে কলকাতা ও সংলগ্ন এলাকায় আপাতত বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। ক্রমশ বাড়বে সর্বনিম্ন তাপমাত্রা। আগামী তিন দিন গাঙ্গেয় পশ্চিমবঙ্গে দিনের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

summer Heat Wave Weather Report
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE