Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত রায়গঞ্জ, বিজেপি-তৃণমূলের অভিযোগ একে অপরের বিরুদ্ধে

শুক্রবার সকালে রায়গঞ্জের দেবীনগরে তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়।

আহত বিজেপি নেতা অসীম অধিকারী।

আহত বিজেপি নেতা অসীম অধিকারী। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৬:৪৪
Share: Save:

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত রায়গঞ্জের দেবীনগর। বিজেপি ও তৃণমূল, দু’পক্ষেরই অভিযোগ তাদের মারধর করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শুক্রবার সকালে রায়গঞ্জের দেবীনগরে তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। সদ্য তৃণমুল থেকে বিজেপি-তে যোগ দেওয়া রায়গঞ্জ পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসীম অধিকারীর অভিযোগ, তিনি বাজার যাওয়ার পথে আক্রান্ত হন। স্থানীয় তৃণমূল কর্মী অভিজিৎ তাঁর ওপর চড়াও হন বলে দাবি। পিস্তলের হাতল দিয়ে তাঁকে আঘাত করে ও প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। কোনওক্রমে সেই আক্রমণের হাত থেকে বাঁচলেও তাঁর ডান হাতে আঘাত লাগে বলে দাবি।

উল্টো দিকে, স্থানীয় তৃণমুল নেতা প্রশান্ত মল্লিক দাবি করেন, তাঁদের দলের কর্মী অভিজিৎ সরকারকে ভোটের পর থেকে লাগাতার প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছিল। শুক্রবার সকালে দেবীনগর বাজারের পাশে নির্জন জায়গায় অভিজিতের উপরে হামলা চালান স্থানীয় কাউন্সিলার অসীম অধিকারী। পিস্তলের হাতল দিয়ে অভিজিতকে মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনায় তিনি আহত হন। অভিজিৎকে নিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ করার পাশাপাশি রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE